ইনসাইড গ্রাউন্ড

ব্যাটারদের উপর ক্ষোভ ঝাড়লেন সাকিব


প্রকাশ: 17/06/2022


Thumbnail

অ্যান্টিগা টেস্টে ব্যাটসম্যানদের ব্যর্থতার কারণে প্রথম ইনিংসে মাত্র ১০৩ রানে অলআউট হয়েছে বাংলাদেশ দল। ক্যারিবীয়দের বিপক্ষে বাংলাদেশের প্রথম ইনিংসে ৭ ব্যাটারকেই এক অঙ্কের ঘরে মাঠ ছাড়তে হয়েছে। এই সাতজনের ছয়জনই আবার ডাক (০) মেরেছেন। এমন হতশ্রী খেলায় বেজায় চটেছেন দলের অধিনায়ক সাকিব আল হাসান।  

টাইগারদের এমন ব্যাটিংয়ে কোন প্রকার ব্যাখ্যা খুজে পান না সাকিব। প্রথম দিনের খেলা শেষে জানালেন, দায়িত্ব নিতে হবে ব্যাটসম্যানদেরই। তাদের কাজটা তাদেরই করতে হবে। তাদেরকে কেউ মুখে তুলে খাইয়ে দিয়ে যাবে না।  

যোগ করেন সাকিব, ‘কোনোভাবে ব্যাখ্যা করার কোনো সুযোগই দেখি না। আমার কাছে কোনো ব্যাখ্যা নেই। আমি জানি না অন্য কারো কাছে আছে কি না। সাধারনত যেটা হয়, কোচ-অধিনায়কের কাজটা সহজ। ধরুন কেউ পারফর্ম করল না, তাকে বাদ দিয়ে দেই। সবচেয়ে সহজ কাজ কোচ, অধিনায়ক ও নির্বাচকদের। তুমি পারফর্ম করছ না, বাদ দিয়ে দিলাম।’

ইনিংসের দ্বিতীয় বলেই সাজঘরে ওপেনার মাহমুদুল হাসান জয়। ‘গোল্ডের ডাক’ সঙ্গী করে ফেরেন এই ডানহাতি। অফ ফর্মে ভোগা নাজমুল হাসান শান্তর পরিণতি একই। ব্যাটিংয়ে মনোযোগ দিতে নেতৃত্ব ছাড়া মুমিনুল হকও বৃত্ত ভেঙে বের হতে পারেননি, আগের দুইজনের মতো শূন্য হাতে সাজঘরে ফেরেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭