ইনসাইড পলিটিক্স

আগামী সংসদ নির্বাচনে এমপি পদে লড়বেন সাক্কু


প্রকাশ: 17/06/2022


Thumbnail

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য (এমপি) পদে অংশগ্রহণ করবেন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে পরাজিত মেয়রপ্রার্থী মনিরুল হক সাক্কু । দল থেকে মনোনয়ন দিলে বিএনপির হয়ে লড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। 

শুক্রবার (১৭ জুন) রাতে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন মনিরুল হক সাক্কুর ব্যক্তিগত সহকারী কবির হোসেন মজুমদার। 

কবির হোসেন মজুমদার বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদে লড়বেন তিনি (সাক্কু)। তাই আগাম প্রস্তুতি নেওয়া হচ্ছে। 

তিনি বলেন, বুধবার (১৫ জুন) যে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে তাতে কারচুপি করে ৩৪৩ ভোটে হারিয়ে দেওয়া হয়েছে মনিরুল হক সাক্কুকে। আমরা সব কেন্দ্রের ফলাফল আবারও পর্যবেক্ষণ করে দেখছি। আগামী দু-একদিনের মধ্যেই আইনের আশ্রয় নেওয়ার কথাও জানান তিনি।

প্রসঙ্গত, গত বুধবার কুসিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আরফানুল হক রিফাতের কাছে ৩৪৩ ভোটে পরাজিত হন স্বতন্ত্র মেয়রপ্রার্থী মনিরুল হক সাক্কু। ১০১টি কেন্দ্রের ফলাফল ঘোষণার পর ফলাফল ঘোষণাকেন্দ্রে তুমুল হট্টগোল শুরু হয়। 

এ সময় ৪টি কেন্দ্রের ফলাফল ঘোষণা বাকি ছিল। এসব কেন্দ্রে এগিয়ে ছিলেন সাক্কু। পরে রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী বাকি ৪টি কেন্দ্রসহ মোট ১০৫ কেন্দ্রের সমন্বিত ফলাফল ঘোষণা করেন। এতে নৌকা প্রতীকের আরফানুল হক ৫০ হাজার ৩১০ ভোট এবং মনিরুল হক সাক্কু পান ৪৯ হাজার ৫৬৭ ভোট। ঘোষিত ফলাফল প্রত্যাখ্যান করে তখনই আইনের আশ্রয় নেওয়ার সিদ্ধান্ত জানান সাক্কু।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭