কালার ইনসাইড

হেলিকপ্টারে চেপে উড়াল দিলেন ‘তালাশ’ টিম


প্রকাশ: 18/06/2022


Thumbnail

করোনার প্রকোপ কাটিয়ে ফের সরগরম হতে শুরু করেছে চলচ্চিত্র পাড়া। মুক্তি পাচ্ছে আটকে থাকা চলচ্চিত্রগুলো। সেই ধারাবাহিকতায় গত শুক্রবার (১৭ জুন) দেশের ৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নতুন সিনেমা ‘তালাশ’। এই সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে প্রথমবারের মতো রূপালি পর্দায় অভিষেক হচ্ছেন আদর আজাদ। তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

প্রেম নেশাগ্রস্ত একজন রকস্টারের গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘তালাশ’। সিনেমাটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। শুক্রবার ছবিটি মুক্তির পর বৃষ্টির মাঝেই বিভিন্ন হলে ঘুরে বেড়িয়েছেন ছবির নায়ক-নায়িকা ও পরিচালক। এবার হেলিকপ্টারে চেপে উড়াল দিলেন বগুড়ায়। 

ছবির নায়ক আদর আজাদের জন্মস্থান বগুড়ায়। আর তাই তাঁর প্রথম চলচ্চিত্র মুক্তির পর দিনই নায়িকা ও নির্মাতাকে নিয়ে বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে গেলেন আদর। শনিবার সকালে হেলিকপ্টার বসে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ছবি পোষ্ট করেছেন নায়ক-নায়িকা দুইজনেই। 



ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘তালাশ’ সিনেমার কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭