ইনসাইড গ্রাউন্ড

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট ‘ফ্রিতে’ দেখাচ্ছে বিসিবি


প্রকাশ: 18/06/2022


Thumbnail

নানা জটিলতার কারণে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট সিরিজ দেখাচ্ছে না বাংলাদেশের কোনো টিভি চ্যানেল। ফলে বাধ্য হয়ে আইসিসি টিভিতে টাকা খরচ করে টাইগার ভক্তদের খেলা দেখতে হচ্ছে। তবে প্রথম টেস্টের তৃতীয় দিন এসে সুখবর দিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট সিরিজটি এখন থেকে বিসিবির অফিসিয়াল নতুন ফেসবুকে পেজ ‘বাংলাদেশ টাইগার্স: দ্য টাইগারস লাইভ’-এ সরাসরি দেখানো হচ্ছে। শনিবার (১৮ জুন) তৃতীয় খেলা শুরু হওয়ার আগে বিসিবির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

এর আগে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের টেস্ট সিরিজটি দেশের কোনো টিভি চ্যানেল না দেখানোর ফলে আইসিসি টিভি ২ ডলারের বিনিময়ে দেখতে হয়েছে। পেমেন্ট পদ্ধতিটে ডলারের মাধ্যমে হওয়ায় সাধারণ ভক্তরাও সেখানে সমস্যার সম্মুখিন হয়েছেন।

টেস্ট সিরিজটি টেলিভিশনে না দেখানোর ফলে বিসিবি আগে থেকেই নিজেদের প্লাটফর্মে দেখানোর চেষ্টা করছে বলে আগেই জানানো হয়েছিল। অবশেষে আইসিসির সাথে কথা বলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসিয়াল ফেসবুক পেজে খেলাটি সরাসরি দেখানো ব্যবস্থা করা হয়।

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে ব্যাটিং ব্যর্থতায় মাত্র ১০৩ রানেই গুটিয়ে গেছে বাংলাদেশ। পরে স্বাগতিকদের ২৬৫ রানে আটকে রেখে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে বাংলাদেশ।

খেলাটি সরাসরি দেখতে এখানে ক্লিক করুন- বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ লাইভ


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭