কালার ইনসাইড

বন্যার্তদের পাশে হানিফ সংকেত


প্রকাশ: 19/06/2022


Thumbnail

স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে পড়েছেন সিলেটবাসী। সেখানকার প্রতিটি জেলার একেকটি উপজেলা পরিণত হয়েছে বিচ্ছিন্ন দ্বীপে। পানিবন্দি হয়ে পড়েছেন কয়েক লাখ মানুষ। অনেকেই সিলেটের বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়াচ্ছেন। এবার বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিলেন নন্দিত উপস্থাপক হানিফ সংকেত।

রোববার (১৯ জুন) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে হানিফ সংকেত লেখেন, আধ্যাত্মিক ঐতিহ্যের পূণ্যভূমি, অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা পর্যটন নগরী সিলেটে ও সুনামগঞ্জে স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত লাখ লাখ মানুষ। সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে পানি, ডুবছে জনপদ, বাড়ছে দুর্ভোগ। বাড়ছে খাদ্য ও পানির চরম সংকট। যোগাযোগ ব্যবস্থাও প্রায় বিচ্ছিন্ন। এরই মধ্যে চলছে অবিরাম বর্ষণ। বন্যা পরিস্থিতির আরও অবনতির আশংকা। স্থবির হয়ে পড়েছে জনজীবন। মানবেতর জীবনযাপন করছেন পানিবন্দি অসহায় মানুষ।

বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে তিনি লিখেছেন, আমাদের ক্ষুদ্র সামর্থ্য দিয়ে আমরা কিছুটা হলেও চেষ্টা করছি দুর্গতদের পাশে দাঁড়াতে। দেশের সামর্থ্যবান ও বিত্তবান মানুষের প্রতি আহ্বান, আসুন সবাই মিলে এই অসহায় বানভাসি মানুষের পাশে দাঁড়াই। বাড়িয়ে দেই সহযোগিতার হাত।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭