ইনসাইড বাংলাদেশ

চট্টগ্রামে বাসে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩


প্রকাশ: 20/06/2022


Thumbnail

চট্টগ্রামে আদালতে পৌঁছে দেওয়ার কথা বলে বাসে তুলে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিনকে গ্রেফতার করেছে পুলিশ। 

রোববার (১৯ জুন) রাতে চট্টগ্রাম জেলার হাটহাজারী এবং ফটিকছড়ি উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এর আগে রোববার দুপুরে গণধর্ষণের শিকার হন ওই নারী।

গ্রেফতারকৃতরা হলেন, বাস চালক নুরুল আলম, তার সহযোগী মোহাম্মদ রবিউল হক ও মোহাম্মদ শাহজাহানকে গ্রেফতার করেছে পুলিশ।

সিএমপি’র বায়েজিদ থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, গণধর্ষণের শিকার ওই নারী ডবলমুরিং এলাকায় বসবাস করলেও রোববার বায়েজিদে চাচার বাসাতে বেড়াতে আসেন। রোববার দুপুরে চাচার বাসা থেকে বের হয়ে চট্টগ্রাম আদালতে যাওয়ার জন্য অক্সিজেন এলাকায় আসেন।

এসময় ওই গহবধূ আদালতে যাওয়ার কথা জানালে চালক ও তার সহকারী পৌঁছে দেওয়ার কথা বলে বাসে তোলেন। এসময় বাসে কোনো যাত্রী ছিল না। পরে বাসের দরজা বন্ধ করে গৃহবধূকে গণধর্ষণ করা হয়। ধর্ষণের শিকার হয়ে ওই গৃহবধূ অক্সিজেন এলাকার ট্রাফিক সদস্যকে জানালে অভিযান শুরু করে। টানা অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়।

ওসি আরও বলেন, গ্রেফতার আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই গৃহবধূকে গণধর্ষণের কথা স্বীকার করেছে। এছাড়া ধর্ষণে আরও একজনের সম্পৃক্ততা পাওয়া গেছে। তাকে গ্রেফতার করার চেষ্টা চলছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭