কালার ইনসাইড

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্থ থাকলে এরকম হাজারো সেতু নির্মাণ হবে’


প্রকাশ: 20/06/2022


Thumbnail

বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতু আগামী ২৫ জুন সকাল ১০ টায় উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা নদীর নামেই এই সেতুর নামকরণ করা হয়েছে। পদ্মা সেতুকে ঘিরে সবার মাঝেই একধরণের আনন্দ-উৎসব বিরাজ করছে। দেশের সাধারণ জনগণের মতো পদ্মা সেতু নিয়ে উচ্ছ্বাসিত শোবিজ তারকারাও। স্বপ্নযাত্রার শুভক্ষণে শোবিজ তারকাদের অনুভূতি বাংলা ইনসাইডারের এই আয়োজনে কথা হয়েছে চলচ্চিত্র নায়িকা শাহনূর এর সঙ্গে।

চলচ্চিত্র নায়িকা শাহনূর বলেন, পদ্মা সেতু আমাদের বাংলাদেশের গর্ব। বাংলাদেশের গৌরবের প্রতীক হচ্ছে পদ্মা সেতু। আমি তো ভীষণ এক্সাইটেড। কারণ, আমাদের বাড়ি নড়াইল, ঢাকা থেকে মাত্র আড়াই ঘণ্টা লাগবে আমাদের বাড়িতে যেতে। সেতু চালু হওয়ার পরেরদিনই আমি নড়াইল যাব ইনশাল্লাহ। সবার কাছে অনুরোধ থাকবে এই সেতুটি যেন সবসময় সুন্দর এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। সেতুটি রক্ষণাবেক্ষণের দায়িত্ব কিন্তু আমাদের, বাংলাদেশের সব নাগরিকের।

তিনি আরও বলেন, আমরা যানবাহনে যখনই আসা-যাওয়া করবো সেতুর উপরে কোন ময়লা-আবর্জনা ফেলবো না। এই পদ্মা সেতু দেখার জন্য অনেক টুরিস্ট আমাদের দেশে আসবে এবং সেখান থেকে বাংলাদেশ প্রচুর বৈদেশিক মুদ্রা অর্জন করবে। পদ্মা সেতু নির্মাণ করে মানুষের জীবনযাত্রার মান সহজ করে দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাহ তাকে সুস্থ সুন্দর এবং দীর্ঘায়ু করুন। তিনি সুস্থ থাকলে এরকম হাজারো সেতু নির্মাণ হবে এই বাংলাদেশের মাটিতে। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭