কালার ইনসাইড

‘সারা বিশ্বের বুকে শেখ হাসিনা নামটি উজ্জ্বল হয়ে থাকবে’


প্রকাশ: 21/06/2022


Thumbnail

বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতু আগামী ২৫ জুন সকাল ১০ টায় উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা নদীর নামেই এই সেতুর নামকরণ করা হয়েছে। পদ্মা সেতুকে ঘিরে সবার মাঝেই একধরণের আনন্দ-উৎসব বিরাজ করছে। দেশের সাধারণ জনগণের মতো পদ্মা সেতু নিয়ে উচ্ছ্বাসিত শোবিজ তারকারাও। স্বপ্নযাত্রার শুভক্ষণে শোবিজ তারকাদের অনুভূতি বাংলা ইনসাইডারের এই আয়োজনে কথা হয়েছে চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় নায়িকা অঞ্জনার।



নায়িকা অঞ্জনা বলেন, আজ আমাদের স্বপ্নের পদ্মা সেতু দৃশ্যায়মান হয়েছে। আমাদের বহুল প্রতিক্ষীত এই সেতু নির্মাণ করা সম্ভব হয়েছে শুধু মাত্র আমাদের দেশ রত্ন জননেত্রী শেখ হাসিনা আপার জন্য। আল্লাহর আমাদের সহায় যার কারণে মাননীয় প্রধানমন্ত্রী যে উদ্যোগ নিয়েছিলেন তা সফল করে দেখিয়েছেন। নিজেদের অর্থায়নে যেভাবে সেতুটি নির্মাণ হয়েছে তার জন্য সারা বিশ্বের বুকে শেখ হাসিনা নামটি উজ্জ্বল হয়ে থাকবে। বাংলাদেশের নাগরিক হিসেবে প্রধানমন্ত্রীকে স্যালুট জানাই। তিনি না হলে এই সেতু সয়ংসম্পূর্ণ হতো না। 

উল্লেখ্য, সেতুর অভাবে এত বছর দক্ষিণ-পশ্চিমাঞ্চলে বড় কোনো শিল্পকারখানা গড়ে ওঠেনি। জীবন-জীবিকার তাগিদে ঢাকামুখী স্রোত ছিল সেখানকার মানুষের। পর্যটন খাতও বেশ পিছিয়ে আছে। পদ্মা সেতু চালুর মধ্য দিয়ে দক্ষিণ উপকূলের কৃষি, পর্যটন ও শিল্প বিকাশের অবারিত সম্ভাবনা দেখছেন এ অঞ্চলের মানুষ। যোগাযোগের ব্যবস্থা সহজ হওয়ায় সুফল মিলবে সামগ্রিক অর্থনীতি ও মানুষের জীবনযাত্রায়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭