কালার ইনসাইড

বিয়ের খবর নিজেই জানাবেন বুবলী


প্রকাশ: 22/06/2022


Thumbnail

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়িকা বুবলী। ক্যারিয়ারের শুরু শাকিব খানের সাথে চলচ্চিত্রে অভিনয় করে। এরপর বেশ কিছু ছবিতে সুপারস্টারের সাথে কাজ করেছেন। সেসময় এই নায়কের সাথে তার প্রেম ও বিয়ের গুঞ্জনও শোনা গিয়েছে। 

বর্তমানে শাকিব খানের বাইরেও বুবলী অন্য নায়কদের সাথে কাজ করছেন নিয়োমিত। চলচ্চিত্রের পাশাপাশি কাজ করে যাচ্ছেন বিজ্ঞাপন, ওটিটি প্ল্যাটফর্মেও। এমনকি প্রথমবারের মতো উপস্থাপনাও করেছেন। সব কিছুই মিলিয়ে বেশ সুসময় যাচ্ছে এই নায়িকার। 

সম্প্রতি তার মুক্তিপ্রাপ্ত সিনেমা নিয়ে কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। সিনেমা নিয়ে তিনি বলেন, অনেক ভালো চলছে। দর্শকদের ভালো সাড়া পাচ্ছি। ভিন্ন কিছু করার চেষ্টা ছিল, সেই জায়গা থেকে মনে হয় দর্শক ভিন্নতা খুঁজে পেয়েছে।



এ ছাড়াও সেখানে বিয়ে নিয়ে তাকে প্রশ্ন করা হলে এর উত্তরে বুবলী বলেন, আসলে এখন বিয়ে নিয়ে ভাবছি না আমি। বলতে গেলে এটি ভাগ্যের ওপর ছেড়ে দিয়েছি। যেদিন ঘটনাটি ঘটবে, সুখবরটি আমি নিজ থেকেই খুশি মনে সবাইকে জানাব।

শুক্রবার (১৭ জুন) দেশের ৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বুবলী অভিনীত ‘তালাশ’ সিনেমাটি। বুবলীর বিপরীতে নায়ক হিসেবে রুপালি পর্দায় অভিষেক ঘটেছে আদর আজাদের।

প্রেমে আসক্ত একজন রকস্টারের গল্পে নির্মিত ‘তালাশ’ সিনেমাটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘তালাশ’ সিনেমার কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। আদর-বুবলী ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।

উল্লেখ্য, বুবলী বর্তমানে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘প্রেম পুরাণ’ সিনেমার শুটিং একাংশ শেষ করে ফিরেছেন ঢাকায়। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন মাসুদ মহিউদ্দিন ও মাহমুদ হাসান শিকদার। এতে আরও অভিনয় করেছেন চম্পা, ঝুনা চৌধুরী, সাজ্জাদ, রেবেকা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭