কালার ইনসাইড

‘মাননীয় প্রধানমন্ত্রীর আপ্রাণ চেষ্টার ফসল পদ্মা সেতু’


প্রকাশ: 22/06/2022


Thumbnail

বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতু আগামী ২৫ জুন সকাল ১০ টায় উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা নদীর নামেই এই সেতুর নামকরণ করা হয়েছে। পদ্মা সেতুকে ঘিরে সবার মাঝেই একধরণের আনন্দ-উৎসব বিরাজ করছে। দেশের সাধারণ জনগণের মতো পদ্মা সেতু নিয়ে উচ্ছ্বাসিত শোবিজ তারকারাও। স্বপ্নযাত্রার শুভক্ষণে শোবিজ তারকাদের অনুভূতি বাংলা ইনসাইডারের এই আয়োজনে কথা হয়েছে চলচ্চিত্রের নবাগত নায়িকা ও উপস্থাপক জাহারা মিতু। 

জাহারা মিতু বলেন, কোটি বাঙ্গালীর স্বপ্নের ভিত্তিতে গড়ে ওঠা পদ্মা সেতু। মাননীয় প্রধানমন্ত্রীর আপ্রাণ চেষ্টার ফসল পদ্মা সেতু। এতোসব নেতিবাচক কথাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে পদ্মাসেতু নির্মাণ যেনো বাংলাদেশের উন্নয়নশীল কাঠামোকে আরো কয়েকধাপ এগিয়ে নিয়েছে। পদ্মাসেতুর ফলে খরস্রোতা পদ্মার এপার-ওপার যেনো রূপকথার রুপোর কাঠি দিয়ে জোড়া লেগে গেলো। মানুষের যোগাযোগ ব্যবস্থা উন্নয়নের পাশাপাশি জীবনযাত্রার মান উন্নয়নেও যথেষ্ট প্রভাব ফেলবে এই সেতু। 

তিনি আরও বলেন, ২৫শে জুন, ২০২২ বাংলাদেশীদের জন্য একটি স্মরণীয় দিন হয়ে রবে। একজন সাধারণ নাগরিক হিসেবে মাননীয় প্রাণমন্ত্রীকে জানাই অশেষ কৃতজ্ঞতা এবং শুভেচ্ছা। সেই সাথে দেশবাসীর জন্য রইলো শুভকামনা।

উল্লেখ্য, সেতুর অভাবে এত বছর দক্ষিণ-পশ্চিমাঞ্চলে বড় কোনো শিল্পকারখানা গড়ে ওঠেনি। জীবন-জীবিকার তাগিদে ঢাকামুখী স্রোত ছিল সেখানকার মানুষের। পর্যটন খাতও বেশ পিছিয়ে আছে। পদ্মা সেতু চালুর মধ্য দিয়ে দক্ষিণ উপকূলের কৃষি, পর্যটন ও শিল্প বিকাশের অবারিত সম্ভাবনা দেখছেন এ অঞ্চলের মানুষ। যোগাযোগের ব্যবস্থা সহজ হওয়ায় সুফল মিলবে সামগ্রিক অর্থনীতি ও মানুষের জীবনযাত্রায়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭