কালার ইনসাইড

‘প্রধানমন্ত্রী হচ্ছেন বাঙ্গালি নারীদের অনুপ্রেরণার নাম’


প্রকাশ: 22/06/2022


Thumbnail

বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতু আগামী ২৫ জুন সকাল ১০ টায় উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা নদীর নামেই এই সেতুর নামকরণ করা হয়েছে। পদ্মা সেতুকে ঘিরে সবার মাঝেই একধরণের আনন্দ-উৎসব বিরাজ করছে। দেশের সাধারণ জনগণের মতো পদ্মা সেতু নিয়ে উচ্ছ্বাসিত শোবিজ তারকারাও। স্বপ্নযাত্রার শুভক্ষণে শোবিজ তারকাদের অনুভূতি বাংলা ইনসাইডারের এই আয়োজনে কথা হয়েছে চলচ্চিত্র অভিনেত্রী ও নির্মাতা অরুণা বিশাসের। 

অরুণা বিশাস বলেন,পদ্মা সেতু আমাদের সেতু, আমাদের আত্মমর্যাদার সেতু, বাঙ্গালির মাথা উঁচু করে দাঁড়াবার সেতু। সারা বিশ্বের মানুষ আজ দেখছে, বুঝছে পদ্মা সেতু আমাদের পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াতে শিখিয়েছে।আমাদের জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর বাঙালির যে আত্মমর্যাদা তৈরি করে দিয়েছিলেন সবার সামনে তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখিয়েছেন মাথা কিভাবে উঁচু করে দাঁড়াতে হয়।

তিনি আরও বলেন, বাঙালির অভিধানে পারি না, পারবো না এমনটি আর কোনদিন কেউ শুনবে না, দেখবে না। পৃথিবীতে বাঙ্গালিরা যত দিন থাকবে তত দিন প্রধানমন্ত্রীর নাম স্বর্ণাক্ষরে লিখা থাকবে। বিশেষ করে মেয়েরা আজকে যে সাহসী হচ্ছেন প্রধানমন্ত্রীর প্রতি শ্রদ্ধা রেখেই বলছি তিনি হচ্ছে বাঙ্গালি নারীদের অনুপ্রেরণার নাম। 

উল্লেখ্য, সেতুর অভাবে এত বছর দক্ষিণ-পশ্চিমাঞ্চলে বড় কোনো শিল্পকারখানা গড়ে ওঠেনি। জীবন-জীবিকার তাগিদে ঢাকামুখী স্রোত ছিল সেখানকার মানুষের। পর্যটন খাতও বেশ পিছিয়ে আছে। পদ্মা সেতু চালুর মধ্য দিয়ে দক্ষিণ উপকূলের কৃষি, পর্যটন ও শিল্প বিকাশের অবারিত সম্ভাবনা দেখছেন এ অঞ্চলের মানুষ। যোগাযোগের ব্যবস্থা সহজ হওয়ায় সুফল মিলবে সামগ্রিক অর্থনীতি ও মানুষের জীবনযাত্রায়।





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭