ইনসাইড বাংলাদেশ

পদ্মা সেতু উদ্বোধন উৎসব বিদেশের মিশনেও


প্রকাশ: 23/06/2022


Thumbnail

আগামী ২৫ জুন দেশে পদ্মা সেতু উদ্বোধন উৎসবের পাশাপাশি বিদেশের বাংলাদেশ মিশনেও এই উৎসব উদযাপিত হবে।

পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে ইতোমধ্যেই বাংলাদেশের মিশনগুলোতে পদ্মা সেতু উদ্বোধন উৎসব পালনের নির্দেশনা দেওয়া হয়েছে। সে অনুযায়ী মিশনগুলো নানা অনুষ্ঠানের আয়োজন করেছে।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ওই দিন রিয়াদের বাংলাদেশ দূতাবাসে এক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কুয়েতে বাংলাদেশ দূতাবাসও উদ্বোধন উপলক্ষে দূতাবাসে ব্যাপক কর্মসূচি নিয়েছে।

মিয়ানামার বাংলাদেশ দূতাবাস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ২৫ জুন স্থানীয় ডিলমানিয়া মলে একটি উৎসব অনুষ্ঠানের আয়োজন করেছে। এছাড়া বাংলাদেশের বিভিন্ন দূতাবাস ও হাইকমিশন নানা অনুষ্ঠানের আয়োজন করছে।

আগামী ২৫ জুন বহুল প্রতীক্ষিত পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রথমে মাওয়ায় সুধী সমাবেশে অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সমাবেশের আয়োজন করেছে সেতু বিভাগ। এরপর তিনি টোল দিয়ে সেতু এলাকায় প্রবেশ করবেন। সেখানে উদ্বোধনী ফলক উন্মোচন করবেন।

পরে শেখ হাসিনা গাড়ি দিয়ে সেতু পার হয়ে জাজিরায় আরেকবার ফলক উন্মোচন করবেন। তারপর বিকেলে মাদারীপুরের শিবচরে জনসভায় অংশ নেবেন। ওই সমাবেশে আওয়ামী লীগের পক্ষ থেকে ১০ লাখ লোকের সমাগম ঘটানোর পরিকল্পনা করা হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭