ইনসাইড বাংলাদেশ

রাতে হত্যা করে দিনে মরদেহ দেখতে গেলেন খুনি বন্ধু


প্রকাশ: 24/06/2022


Thumbnail

রাজধানীর কামরাঙ্গীরচর থানার আমিন মসজিদ গলি এলাকায় রাফিন রহমান শাওন (২২) নামের একজনকে  ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে তারই বন্ধু রেশাদ (২০) এর বিরুদ্ধে ।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান সংবাদমাধ্যমকে বলেন, রাতে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে দরজার থালা ভেঙে রাফিন রহমান শাওনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করি। নিহতের শরীরে ধারালো অস্ত্র দিয়ে ৩০টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনাস্থলে ভিড়ের মধ্যে রেশাদ নামে একটি ছেলেকে আমাদের সন্দেহ হয়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসি। আনার পর তাকে জিজ্ঞাসাবাদ করলে সে আমাদের কাছে রাফিন রহমান শাওনকে হত্যার বিষয়টি স্বীকার করে।’

শুক্রবার (২৪ জুন) মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে পুলিশ। 
ওসি বলেন, রেশাদ খুব চালাক কিন্তু শেষ রক্ষা হয়নি। আমরা বিভিন্ন সিসিটিভি ফুটেজও মিলিয়ে দেখেছি। এ ঘটনায় নিহতের বাবা সোহেল রানা বাদী হয়ে কামরাঙ্গীরচর থানায় একটি হত্যা মামলা (মামলা নং-৪১) দায়ের করেন। নিহত রাফিন মার্কেটের একটি দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন। গ্রেফতার আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

হত্যার বর্ণনা দিয়ে ওসি বলেন, ‘রেশাদ আমাদের জানায়, রাফিন রহমান শাওন ও রেশাদ পূর্বপরিচিত। রাফিন যে বাসায় একা থাকতেন সেখানে বন্ধু-বান্ধব অনেকেই আসত। গতকাল রেশাদের সঙ্গে রাফিনের ফোনে কথা হয়। পরে বৃহস্পতিবার দিবাগত ভোর ৩টার দিকে রাফিনের বাসায় আসেন। আসার সময় পাশের একটি দোকান থেকে ছুরি নিয়ে আসেন। রেশাদের চুরি করার অভ্যাস ছিল। পরে রাতে দুজনের মধ্যে কোনো একটি বিষয় নিয়ে ঝগড়া হয়। একপর্যায়ে রাফিন শুয়ে পড়েন, এরপর রেশাদ ছুরি দিয়ে প্রথমে কানের পাশে একটি আঘাত করেন। রাফিন উঠে বসে পড়লে রেশাদ তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকেন। মৃত্যু নিশ্চিত হলে তিনি গোসল করে রাফিনের বাবার একটি লুঙ্গি পরে বাইরে থেকে তালা দিয়ে বেরিয়ে যান।’ 

রেশাদের বরাতে তিনি আরও জানান, রাফিনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করার সময় রেশাদের হাত কেটে যায়। পরে তিনি একটি ফার্মেসিতে গিয়ে তার হাতে সেলাই দিয়ে ঘটনাস্থলে আসেন। তাকে যাতে কেউ সন্দেহ না করে সেজন্য তিনি এখানে এসেছিলেন। পরে পুলিশ তার সন্দেহজনক গতিবিধির কারণে জিজ্ঞাসাবাদ করলে কথার গরমিল পাওয়া যায়। এরই পরিপ্রেক্ষিতে তাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭