ওয়ার্ল্ড ইনসাইড

বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া হলো ২ হাজার অবৈধ বাইক


প্রকাশ: 24/06/2022


Thumbnail

সড়কের নিরাপত্তা নিশ্চিত করতে দুই হাজার বেআইনি বাইক বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়া হয়েছে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। বাইকের ব্যবহার বৃদ্ধির সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছিল দুর্ঘটনা। যার কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন শহরটির মেয়র এরিক অ্যাডামস।

এক টুইট বার্তায় তিনি জানান, রাস্তায় অবৈধ বাইকের সংখ্যা বাড়ছিল। সেই সঙ্গে বাড়ছিল বাইকবাহিনীর দৌরাত্ম্যও। বাজেয়াপ্ত করা বাইকগুলোকে গুঁড়িয়ে দিয়ে সেই সব বাইকারকে বার্তা দিলাম, দৌরাত্ম্য কোনোভাবেই বরদাস্ত করা হবে না।
অবৈধ বাইকগুলো গুড়িয়ে দেওয়ার দৃশ্য ধারণ করে টুইটারে সেই ভিডিও করা হয়েছে। ভিডিও তে দেখা যাচ্ছে, একটি খোলা জায়গায় দুই হাজার বাইক দাঁড় করানো। সেই বাইকগুলিকে গুঁড়িয়ে দেওয়া হচ্ছে বুলডোজার দিয়ে। ভিডিওটি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, একটি খোলা জায়গায় দুই হাজার বাইক দাঁড় করানো। সেই বাইকগুলিকে গুঁড়িয়ে দেওয়া হচ্ছে বুলডোজার দিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এই ভিডিও টি পোস্ট করা হয়েছে। যত্রতত্র ও নিয়ম বহির্ভূতভাবে বাইক চালকদের জন্য এটি মেয়রের পক্ষ থেকে এক রকম সতর্কবার্তা যে, এই কাজ করার চেষ্টা করলে বাইকের এমন হালই হবে। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭