কালার ইনসাইড

‘দেশের উন্নয়নের জন্য এই সরকার অনেক ভূমিকা রেখেছে’


প্রকাশ: 24/06/2022


Thumbnail

বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতু আগামী ২৫ জুন সকাল ১০ টায় উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা নদীর নামেই এই সেতুর নামকরণ করা হয়েছে। পদ্মা সেতুকে ঘিরে সবার মাঝেই একধরণের আনন্দ-উৎসব বিরাজ করছে। দেশের সাধারণ জনগণের মতো পদ্মা সেতু নিয়ে উচ্ছ্বাসিত শোবিজ তারকারাও। স্বপ্নযাত্রার শুভক্ষণে শোবিজ তারকাদের অনুভূতি বাংলা ইনসাইডারের এই আয়োজনে কথা বলেছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। 

আনিসুর রহমান মিলন বলেন, আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধনে বাংলাদেশের সমগ্র জনগণ ভীষণরকম আনন্দিত, উচ্ছ্বসিত। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতির জনক স্বপ্ন দেখেছিলেন পদ্মা সেতু তৈরি করার। যার ফলশ্রুতিতে দেশবাসীকে সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু তৈরি করেছেন। বাংলাদেশের ২১টা জেলার সঙ্গে পুরো দেশের সরাসরি যোগাযোগের একটা সবচেয়ে বড় মাধ্যম হচ্ছে এই পদ্মা সেতু। দেশের সবচেয়ে বৃহত্তর প্রকল্প পদ্মা সেতু তৈরিতে আমি বাংলাদেশ সরকারকে অভিনন্দন জানাই এবং কৃতজ্ঞতা প্রকাশ করি।

তিনি আরও বলেন, যেকোনো দেশের যোগাযোগ মাধ্যমের উন্নয়ন মানেই হচ্ছে দেশের উন্নয়ন। শুধু মুখে মুখে বললেই হবে না যে দেশ উন্নতি হচ্ছে। এটা বিরল এটা দেখা যাচ্ছে। সুতরাং এটা বলার অপেক্ষা রাখে না যে, দেশের মানুষের জন্য এ সরকার অনেক ভালো ভূমিকা রাখছে। আমি যেহেতু বাংলাদেশের জনগণ, সুতরাং আমার ভালোলাগার জায়গাটা অনেক বেশি প্রকাশ পাচ্ছে এখন এই মুহূর্তে। দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে, দেখতেও ভালো লাগছে। ধন্যবাদ সবাইকে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭