ইনসাইড পলিটিক্স

যারা আন্দোলন করবে তাদের পেছনে লোক কোথায়: স্বরাষ্ট্রমন্ত্রী


প্রকাশ: 27/06/2022


Thumbnail

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, অনেকেই অনেক কথা বলেন কিন্তু  যারা আন্দোলন করবে তাদের পেছনে লোক কোথায়। তিনি বলেন, আমাদের ভয় পাওয়ার কিছু নেই। আমাদের অর্জন অনেক। আপনাদের বলতে হবে এ দেশের জনগণকে। জনগণ কোনো দিন ভুল করে না।

সোমবার (২৭ জুন) বিকেল সাড়ে ৬টার দিকে রাজধানীর ঢাকা পলিটেকনিক মাঠে তেজগাঁও শিল্পাঞ্চল ২৪ ওয়ার্ড আওয়ামী লীগ ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।  

নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, আমরা ভুল করি। আমরা জনগণের কাছে যাই না। নেতাকর্মীরা জনগণের কাছে যাবেন। তাদের সঙ্গে কথা বলবেন, যেটা আওয়ামী লীগের নেতাকর্মীরা সব সময় করে থাকেন। সেই জায়গা থেকে আপনারা বিচলিত হবেন না। তাহলে আমরা কোনদিন অন্ধকারে নিমজ্জিত হবো না।

স্বাস্থ্যে এগিয়ে যাওয়ার কথা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, স্বাস্থ্য খাতে আমরা এগিয়ে গেছি বলেই করোনা মোকাবিলা করতে পেরেছি। আমাদের গড় আয়ু ৬০ থেকে ৭৩ বছর বয়সে চলে গিয়েছে। আমরা শিক্ষার্থীদের নতুন বছরের শুরুতে নতুন বই দিচ্ছি। এটাই হলো প্রধানমন্ত্রী দূরদর্শী নেতৃত্ব। দূরদর্শী নেত্রীর জন্য আজকে বাংলাদেশ এগিয়ে চলছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানা আওয়ামী লীগের সভাপতি সফিউল্লা সফির সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি প্রমুখ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭