ওয়ার্ল্ড ইনসাইড

ধর্ষণ মামলায় ফেঁসে গেলেন সোনিয়া গান্ধীর ব্যক্তিগত সচিব


প্রকাশ: 28/06/2022


Thumbnail

ভারতের কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীর ব্যক্তিগত সচিব পিপি মাধবনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছে ২৬ বছর বয়সী এক নারী। 

সোমবার (২৭ জুন) এ মামলা হয় বলে দিল্লি পুলিশ নিশ্চিত করেছে। ওই নারীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি ও চাকরি দেওয়ার কথা বলে তাকে প্রলুব্ধ করা হয়েছে। ধর্ষণের বিষয়টি প্রকাশ্যে আনলে ভয়ানক পরিণতি ভোগ করতে হবে বলেও হুমকি দেয় অভিযুক্ত ওই ব্যক্তি।

দিল্লির দ্বারকার উপপুলিশ কমিশনার এম হর্ষবর্ধন জানান, উত্তম নগর থানায় অভিযোগটি গ্রহণ করা হয় গত ২৫ জুন। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ) ও ৫০৬ (ফৌজদারি ভীতি প্রদর্শন) ধারায় একটি মামলা নথিভুক্ত করা হয়। ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

তিনি আরও জানান, ৭১ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ এনেছেন ওই নারী। মামলার যিনি আসামি, তিনি ভারতের একজন জ্যেষ্ঠ রাজনৈতিক নেতার ব্যক্তিগত সচিব হিসেবে কাজ করছেন। তিনি অভিযুক্ত ব্যক্তির নাম উল্লেখ না করলেও দিল্লি পুলিশ কর্মকর্তারা জানান, পিপি মাধবনের বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়েছে।

কর্মকর্তারা আরও বলেছেন যে ওই নারী দিল্লিতে থাকেন এবং তার স্বামী ২০২০ সালে মারা গেছেন। তার স্বামী কংগ্রেসের পার্টি অফিসে কাজ করতেন বলেও জানান পুলিশ কর্মকর্তারা। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭