কালার ইনসাইড

জনি ডেপের কাছে ক্ষমা চেয়ে ২৫৩৫ কোটি টাকার প্রস্তাব ডিজনির


প্রকাশ: 29/06/2022


Thumbnail

সাবেক স্ত্রী এ্যাম্বার হার্ডের বিপক্ষে ১৫ কোটি টাকার মানহানির মামলা জিতেছেন হলিউড তারকা জনি ডেপ। আর এই মামলা জেতার সাথে সাথে দুঃসময় কাটিয়ে আবারো সুসময় ফিরতে শুরু করেছেন তিনি। এবার শোনা যাচ্ছে, ডিজনির তরফ থেকে ক্ষমা চেয়ে চিঠি পাঠানো হয়েছে ডেপকে। সেই সঙ্গে রয়েছে একটি ২৫৩৫ (৩০১ মিলিয়ন) কোটি টাকার প্রস্তাব 

হুম এমনি এক প্রস্তাব নাকি ডিজনির তরফ থেকে এসেছে জনি ডেপের কাছে। যেখানে ডিজনির পক্ষ থেকে জনি ডেপের কাছে ক্ষমা চাওয়ার সাথে সাথে ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ সিরিজে ফিরে আসতে অনুরোধ জানানো হয়েছে। সেই সাথে সিরিজে অভিনয়ের জন্য ৩০১ মিলিয়ন ডলারের সম্মানীও প্রস্তাব করা হয়। 

  পাইরেটস অব দ্য ক্যারিবিয়ানের পাঁচটি ছবিতেই মুখ্য চরিত্র জ্যাক স্প্যাইরোর ভূমিকায় অভিনয় করেছিলেন জনি ডেপ। তার অভিনয়ই মূলত এই সিরিজকে এতটা জনপ্রিয়তা এনে দিয়েছিল। কিন্তু ২০১৮ সালে সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ড তার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনতেই সমস্যার সৃষ্টি হয়। ‘ফ্যান্টাস্টিক বিস্ট ৩’, ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ থেকে বহিষ্কার করা হয় ডেপকে। কার্যত কর্মহীন হয়ে পড়েন অভিনেতা। এখন মানহানির মামলা জিতে যাওয়ায় পরিস্থিতি ঘুরে গেছে ১৮০ ডিগ্রি। 

মামলায় জেতার পরেই ডেপের ভক্তরা ডিজনি সংস্থাকে তার কাছে ক্ষমা চাওয়ার দাবি তোলে। এরপরই ক্ষমা চেয়ে ২৫৩৫ কোটি টাকার প্রস্তাব পাঠিয়েছে ডিজনি। ফের জ্যাক স্প্যাইরো সাজতে অনুরোধ জানানো হয়েছে তাকে। যদিও এর আগে ডেপ একবার বলেছিলেন, ৩০০ মিলিয়ন ডলার দিলেও আর জ্যাক স্প্যারোর ভূমিকায় অভিনয় করবেন না। ৩০১ মিলিয়নের অফারে সেই বরফ গলে কি না সেটাই এখন দেখার।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭