ইনসাইড গ্রাউন্ড

উইন্ডিজের বিপক্ষে সাকিবের বদলে ওয়ানডে দলে তাইজুল!


প্রকাশ: 30/06/2022


Thumbnail

ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে সিরিজ থেকে ছুটি চেয়েছেন সাকিব আল হাসান। তবে শেষ পর্যন্ত যদি সাকিব না খেলেন তাহলে তার জায়গায় কে খেলবেন, এমন কৌতূহলি প্রশ্নের উত্তর দিয়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

বৃহস্পতিবার (৩০ জুন) গণমাধ্যমে তিনি জানিয়েছেন, সাকিব শেষ পর্যন্ত না খেললে আমরা বাইরে থেকে কাউকে নেবো না। মানে দেশ থেকে কাউকে ওয়েস্ট ইন্ডিজ পাঠানো হবে না। সাকিবের বিকল্প হিসেবে বাঁহাতি স্পিনার তাইজুলকেই ওয়ানডে দলে নেওয়া হবে।

তার মানে টেস্ট দলের বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম ওয়েস্ট ইন্ডিজে থেকে যাচ্ছেন। টেস্ট দলে নিয়মতি হলেও তাইজুল বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত মাত্র ৯টি ওয়ানডে খেলেছেন।

৩৮ টেস্টে ৩৩.০৮ গড়ে ১৫৮ উইকেট পেয়েছেন তাইজুল। ৯ ওয়ানডেতে তার উইকেট মাত্র ১২টি। বাংলাদেশের হয়ে তাইজুল সর্বশেষ ওয়ানডে খেলেছেন ২০২০ সালের মার্চ মাসে। 

আগামী ২ জুলাই মাঠে গড়াবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ৩ ও ৭ জুলাই। প্রথম দুই ম্যাচ ডমিনিকায় হলেও তৃতীয় টি-টোয়েন্টি হবে গায়ানাতে। টি-টোয়েন্টির পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নামবে এই দুই দল।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭