কালার ইনসাইড

শোবিজ থেকে বিদায় নিচ্ছেন ‘বাহুবলি’ অভিনেতা


প্রকাশ: 30/06/2022


Thumbnail

ভারতের দক্ষিণী সিনেমার বর্ষীয়ান অভিনেতা নাসের। শোবিজ অঙ্গন থেকে বিদায় নেওয়ার পরিকল্পনা করছেন তিনি। এস এস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলি’ সিনেমায় বল্লালদেবার বাবার চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন নাসের। শোনা যাচ্ছে, শারীরিক অসুস্থতাজনিত কারণে সিনেমা জগতকে বিদায় জানাতে চাইছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, হার্টের সমস্যায় ভুগছেন নাসের। করোনা মহামারির সময় তার এই সমস্যা বেড়েছে। এ কারণে তার পক্ষে সিমোয় অভিনয় সম্ভব হচ্ছে না। তাই শোবিজ অঙ্গন থেকে বিদায় নেওয়ার পরিকল্পনা করছেন। এর আগে এক সাক্ষাৎকারে সিনেমা থেকে দূরে থাকার ইঙ্গিত দিয়েছিলেন এই অভিনেতা।

শোবিজে নাম লেখানোর আগে ভারতীয় বিমান বাহিনীতে চাকরি করেছেন নাসের। পরবর্তী সময়ে অভিনয়ের ব্যাপারে আগ্রহী হন। এরপর সাউথ ইন্ডিয়ান ফিল্ম চেম্বার অব কমার্স ফিল্ম ইনস্টিটিউট এবং তামিল নাড়ু ইনস্টিটিউট অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন টেকনোলোজিস থেকে অভিনয়ের প্রশিক্ষণ নেন।

১৯৮৫ সালে কে. বালাচান্দের ‘কল্যাণা আগাথিগাল’ সিনেমার মাধ্যম রুপালি পর্দায় তার অভিষেক হয়। তবে তিনি প্রথম সবার নজরে আসেন মণি রত্নমের ‘নায়াকান’ সিনেমার মাধ্যমে। এতে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেন। পরে তামিল, তেলেগু, কন্নড়, হিন্দি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেতা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭