কালার ইনসাইড

বুবলীকে ভুলে পূজাতে মেতেছেন শাকিব!


প্রকাশ: 01/07/2022


Thumbnail

২০২১-২২ অর্থবছরে ‘মায়া’ ছবির জন্য ৬৫ লাখ টাকা সরকারি অনুদান সরকারি পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। হিমেল আশরাফ পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন পূজা চেরি। যদিও শুরুর দিকে মিডিয়া পাড়ায় গুজন শোনা গিয়ে ছিলো এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন নায়িকা বুবলী। তবে শেষ পর্যন্ত হিসেব উল্টে গেলো। 

গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করে শাকিব খান বলেন, ‘মায়া’ আমার স্বপ্নের একটি প্রজেক্ট। বছর শেষে সিনেমাটির শুটের পরিকল্পনা আছে, এই সিনেমায় আমার নায়িকা হচ্ছে পূজা। আশ্বস্ত করতে পারি এই সিনেমা মাধ্যমে নতুন কিছু হতে যাচ্ছে। এর বেশি বিস্তারিত এখনই প্রকাশ করতে চাই না।

এদিকে শাকিব খানের সাথে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু হয়েছিলো নায়িকা শবনম বুবলী। পর পর বেশ কিছু চলচ্চিত্রে শাকিব খানের সাথে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। মাঝে তাঁদের প্রেমের গুঞ্জনও রটে ছিলো। আর এরপর দুজনের সম্পর্কে কিছুটা ভাটা তৈরী হয়। আর পরবর্তীতে শাকিবের খানের সাথে আর নতুন কোন চলচ্চিত্রে দেখা যায়নি বুবলীকে।  

নতুন খবর হচ্ছে মিডিয়ায় বেশকিছু দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে ‘গলুই’ সিনেমার কাজ করতে গিয়ে শাকিব-পূজার মাঝে বেশ সখ্যতা তৈরী হয়েছে। যার ফলে শাকিবের নতুন সিনেমায় বুবলীর জায়গা নিতে যাচ্ছে পূজা। 

উল্লেখ্য, এর আগে ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মত জুটি বেঁধেছিলেন শাকিব-পূজা। ২০১৪ সালে শাকিব খান নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের কাজ শুরু করেন। তাঁর প্রযোজিত সিনেমা ‘হিরো দ্য সুপারস্টার’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’। সম্প্রতি ‘রাজকুমার’ নামে আরও একটি সিনেমা নির্মাণ করছে এসকে ফিল্মস।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭