কালার ইনসাইড

চলতি বছরই বড় পর্দায় আসছেন নিশো


প্রকাশ: 01/07/2022


Thumbnail

ভার্সেটাইল অভিনেতা আফরান নিশো। বিভিন্ন সময় তাকে দর্শক বিচিত্র সব চরিত্রে দেখেছেন। ছোটপর্দায় ব্যাপক জনপ্রিয় এই অভিনেতা। তার নাটক মানেই ইউটিউবে মিলিয়ন মিলয়ন ভিউ। এই অভিনেতার ভক্তদের দীর্ঘদিনের দাবি, তাকে বড়পর্দায় দেখা। অবশেষে সেই প্রতীক্ষার পালা শেস হতে যাচ্ছে। চলতি বছরই বড় পর্দায় দেখা যাবে নিশোকে। আর এতথ্য নিশ্চিত করেছেন এই অভিনেতা নিজেই। 



সম্প্রতি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে নিশো বলেন, এবার সত্যি সত্যিই দেখা যাবে সিনেমায়। এরই মধ্যে বেশ কয়েকটি গল্প রয়েছে আমার কাছে। কয়েকটি পছন্দও হয়েছে। সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছি। এরই মধ্যে চরিত্রের জন্য বডি ট্রান্সফরমেশন শুরু করছি। ওজন কমাচ্ছি। আশা করি, এ বছরের যে কোনো সময় আমার ভক্তদের সিনেমার সুখবরটা দিতে পারব।



এদিকে আগের তুলনায় এখন নাটকে কম দেখা যাচ্ছে নিশোকে। কিন্তু বেশ সরব হচ্ছেন ওটিটিতে। তাহলে কি ওটিটিতেই বেশি মনোযোগ দিচ্ছেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আগেও বলেছি, এখনও বলছি ওটিটি, সিনেমা হল, ইউটিউব এবং টেলিভিশন- কোনো প্ল্যাটফর্মই আমার কাছে ছোট নয়। ওটিটির কাজ সময় নিয়ে করতে হয়। তাই দীর্ঘ সময় নিয়ে শুটিং করতে হয়েছে। ফলে একক নাটকের কাজে খুব একটা সময় দিতে পারিনি। এবারের ঈদে আমার অভিনীত নাটকসংখ্যা একেবারেই কম। ঈদে সব মিলিয়ে পাঁচ থেকে সাতটি নাটক প্রচার হবে। শুধু ওটিটিতে নিয়মিত হবো, অন্যগুলোতে হবো না- বিষয়টা তেমন না। ভালো কনটেন্ট চাই আমি। সেটা যে মাধ্যমেই হোক।

উল্লেখ্য, এবার ঈদে ছোট পর্দায় বাঁচিবার হলো তার সাধ, পেয়িং গেস্ট ছাড়াও আরও কিছু নাটক অভিনয় করেছেন নিশো। যেখানে ভিন্ন চরিত্রে ধরা দেবেন এ অভিনেতা। এ ছাড়া প্রথমবারের মতো হরর চরিত্রে দেখা যাবে তাকে। অন্যদিকে ওটিটি প্ল্যাটফর্ম চরকি ও হইচইয়ে আসছে তার আরও দুটো সিরিজ। সিন্ডিকেট ও কাইজার। দুই সিরিজে দুই ভিন্ন চরিত্রে আসবেন নিশো।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭