কালার ইনসাইড

শাকিবের সাথে প্রেমের গুঞ্জন, যা বললেন পূজা চেরী


প্রকাশ: 03/07/2022


Thumbnail

গত রোজার ঈদে ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান অভিনীত দুইটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। যার মাঝে নির্মাতা এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ সিনেমাটি। সরকারি অনুদানে নির্মিত এই ছবিটিতে শাকিব খানের বিপরীতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন নায়িকা পূজা চেরী। ছবিটির শুটিং শুরু হওয়ার কিছুদিন পরই গুঞ্জন শোনা যায় শাকিব খান ও পূজা চেরীর প্রেম নিয়ে। 

এদিকে সম্প্রতি পূজা ঢালিউড কিং শাকিব খান প্রযোজিত নতুন সিনেমা ‘মায়া’য় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমায় পূজার বিপরীতে অভিনয় করবেন শাকিব খান। আর এরপর থেকেই প্রেমের গুজন আরও জোড়ালো হয়েছে। 

এ বিষয়ে পূজা বলেছেন, শাকিব ভাইয়ের সঙ্গে যেই কাজ করেন তাকে নিয়েই গুঞ্জন রটে। আমি পজিটিভ মানুষ। যারা এমন ভাবছেন তারা ভুল ভাবছেন। কাজের বাইরে আমি কিছু ভাবছি না। আমি মনে করি, আমার জায়গা থেকে আমি সফল। সিনেমায় যে চরিত্রটা আমরা করেছি সেটা দেখে হয়তো মনে হয়েছে আমরা প্রেম করছি। আসলে বাস্তবে তেমন কিছু না।

২০২০-২১ অর্থবছরে ‘মায়া’ সিনেমাটি ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পায়। প্রজ্ঞাপনে বলা হয়েছে, ফেরারি ফরহাদের গল্প ও চিত্রনাট্যে এ সিনেমার পরিচালক হিমেল আশরাফ। শুটিংয়ের আগে ‘মায়া’ নামটি পরিবর্তন হতে পারে। শোনা গিয়েছে সিনেমায় থাকতে পারে বাড়তি কিছু চমক। যেগুলো শুটিংয়ের আগে জানাতে নারাজ প্রযোজনা প্রতিষ্ঠান।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭