ইনসাইড বাংলাদেশ

পদ্মা সেতুর টোল প্লাজা সংলগ্ন সড়কে সন্তান প্রসব করলেন নারী


প্রকাশ: 04/07/2022


Thumbnail

পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা সংলগ্ন পদ্মা দক্ষিণ থানার সামনের সড়কে বাসে ওঠার আগ মুহূর্তে টোল প্লাজা সংলগ্ন সড়কে পদ্মা সেতুর ১০০ গজ দূরে ফুটফুটে ছেলেসন্তান জন্ম দিলেন  হাসি আক্তার (২১) নামে এক নারী। তিনি মাদারীপুরের শিবচর উপজেলার সাড়ে বিশরশ্মি গ্রামের আলী হাসানের স্ত্রী। ওই দম্পতি বিজিবির সদস্য।

সোমবার (৪ জুলাই) দুপুর ১২টার দিকে ওই নবজাতকের জন্ম হয়। বর্তমানে মা ও শিশু সাড়ে বিশরশ্মি গ্রামের নিজ বাড়িতে আছেন।

পদ্মা দক্ষিণ থানা ও পরিবার সূত্র জানায়, হাসি আক্তার ও তার স্বামী আলী হাসান টেকনাফ বিজিবিতে চাকরি করেন। হাসি মাতৃকালীন ছুটিতে গত মাসে মাদারীপুরের সাড়ে বিশরশ্মি গ্রামের বাড়িতে আসেন। সোমবার প্রসব বেদনা উঠলে তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেন।

দুপুরে ঢাকার পিলখানা বিজিবি হাসপাতালে নেওয়ার পথে পদ্মা সেতুর জাজিরা টোলপ্লাজা সংলগ্ন পদ্মা দক্ষিণ থানার সামনের সড়কে ফুটফুটে ছেলের জন্ম দেন ওই নারী। পরে পদ্মা দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, ওসি (তদন্ত) মো. সুজন হকসহ পুলিশ সদস্যরা তাদের গাড়িতে করে হাসি ও তার নবজাতককে বাড়িতে পৌঁছে দেন।

পদ্মা দক্ষিণ থানার ওসি (ওসি) মো. সুজন হক বলেন, প্রসূতি ও নবজাতককে আমরা নিজের গাড়িতে তাদের বাড়ি পৌঁছে দিয়েছি। মা ও সন্তান সুস্থ আছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭