কালার ইনসাইড

বাবার জন্মদিনে হেলিকপ্টারে করে পদ্মা সেতু দেখালেন সাব্বির


প্রকাশ: 05/07/2022


Thumbnail

বাবার ৭০তম জন্মদিনে চমকে দিতে হেলিকপ্টার ভাড়া করে পদ্মা সেতু দেখালেন অভিনেতা সাব্বির আহমেদ। সঙ্গে নিলেন পুরো পরিবারকে।

সাব্বিরের বাবা বীর মুক্তিযোদ্ধা ফারুকুল ইসলামের ইচ্ছে ছিল ছেলে বিয়ে করে যেন হেলিকপ্টারে করে বউ নিয়ে বাড়ি ফেরে। কিন্তু এই অভিনেতা করোনার সময় বিয়ে করায় সেটা আর সম্ভব হয়নি। তবে নিজের বিয়েতে না হলেও বাবার জন্মদিনে তার স্বপ্ন পূরণ করতে পুরো পরিবার নিয়ে ৫০ মিনিট ঘুরলেন হেলিকপ্টারে, দেখালেন পদ্মা সেতু।
  
সাব্বির জানান, জন্মদিনের এই আয়োজনে বাবার সঙ্গে আরও ছিলেন তার মা, স্ত্রী ও সন্তান। অভ্যন্তরীণ বিমানবন্দর থেকে সাব্বিরদের বহনকারী হেলিকপ্টার আহসান মঞ্জিলসহ ঢাকার বিভিন্ন জায়গা ঘুরে মাওয়া হয়ে পদ্মা সেতুতে যায়।  

অভিনেতা বলেন, আগে থেকেই পরিকল্পনা ছিল বাবাকে সারপ্রাইজ দেওয়ার। মনে মনে ঠিক করে রেখেছিলাম, বাবার ৭০তম জন্মদিন হেলিকপ্টারে করে উদযাপন করব। বাবাকে কোনো কিছু না বলেই ঢাকার বিমানবন্দরে নিয়ে যাই। এরপর আমরা সবাই মিলে পদ্মা সেতু দেখতে যাই। হেলিকপ্টারে কেক কেটেছি। জীবনের অসাধারণ ৫০ মিনিট পার করেছি আমরা। 

১৯৯৭ সালে মাগুরার লায়ন কিং ক্লাব নামের একটি দলের হয়ে শিশু অভিনেতা হিসেবে তার যাত্রা শুরু। ২০০৫ সালে অভিনয়ের তাড়নায় ঢাকায় এসে ‘প্রাঙ্গণেমোর’ নাট্যদলে যোগ দেন সাব্বির। ‘লোকনায়ক’, ‘শ্যামা প্রেম’ নাটকে অভিনয় করেন তিনি।  

বিজ্ঞাপনচিত্রে কাজ করে পরিচিতি পাওয়া সাব্বির আহমেদ এখন নাটক–চলচ্চিত্রই বেশি করেন। শ্যাম বেনেগালের ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলচ্চিত্রেও অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি।  


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭