কালার ইনসাইড

ঈদে নিশোর ‘সিন্ডিকেট’এ এলিনা শাম্মী


প্রকাশ: 08/07/2022


Thumbnail

বড় পর্দার অভিনেত্রী  এলিনা শাম্মী। ইতোমধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে বেশ আলোচিত হয়েছেন। অভিনয় করেছেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবরের বায়োপিকেও। বড় পর্দার পাশাপাশি কাজ করছেন ওটিটি মাধ্যমেও। সেই ধারাবাহিকতায় আসছে ঈদে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে তাঁর অভিনীত ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ ‘সিন্ডিকেট’ মুক্তি পেতে যাচ্ছে। 

ওয়েব ফিল্মটিতে একজন ব্যাংক কর্মকর্তা চরিত্রে অভিনয় করেছেন এলিনা শাম্মী। তিনি বলেন, প্রথমত এটা চরকিতে আসছে, দ্বিতীয়ত এটা নির্মাণ করছেন শিহাব শাহীন। এছাড়া এই সিরিজে কাজ করছেন অনেক নামী অভিনয়শিল্পী। আশা করি অনেক ভালো কিছু হবে।



ওয়েব ফিল্মটির গল্পে দেখা যাবে, ব্যাংক কর্মকর্তা জিশা এড়িয়ে চলছেন তার প্রেমিক ও সহকর্মী আদনানকে। আদনান বুঝতে পারেন জিশা কিছু লুকাচ্ছেন তার কাছে। আরেক সহকর্মী স্বর্ণাকে সঙ্গে নিয়ে সত্য জানতে নেমে পড়েন আদনান। একে একে তাদের সামনে উম্মোচিত হয়ে থাকে লুকিয়ে রাখা অনেক সত্য! 



এটি নির্মাণ করেছেন শিহাব শাহীন। এরই মধ্যে ‘সিন্ডিকেট’র টিজার ও ট্রেলার সবার নজরে এসেছে। এটি চরকির জন্য শিহাব শাহীনের দ্বিতীয় ওয়েব সিরিজ।  

এছাড়াও ৭ পর্বের এই সিরিজে রয়েছে দুটি গান। ‘সিন্ডিকেট’র অন্যান্য চরিত্রে দেখা যাবে নিশো,   শতাব্দী ওয়াদুদ, ফারিণ, রাশেদ মামুন অপু, নাসির উদ্দিন খানসহ আরও অনেককে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭