কালার ইনসাইড

পরাণ নিয়ে আগ্রহ বাড়ছে দর্শকদের, বিক্রি হচ্ছে অগ্রিম টিকিট


প্রকাশ: 11/07/2022


Thumbnail

তরুণ নির্মাতা রায়হান রাফি মানেই ভিন্ন কিছু। ক্যারিয়ারের শুরুতেই ‘পোড়ামন ২’, ‘দহন’, নির্মাণ করে বেশ আলোচনায় চলে আসেন তিনি। তার প্রতিটি কাজেই যেন ভিন্ন কিছু খুঁজে পায় দর্শক। 

এই নির্মাতার নতুন ছবি ‘পরাণ’। ২০১৯ সালেই সিনেমাটির কাজ সম্পন্ন হয়েছিল। এরপর মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ সালের ভালোবাসা দিবসে। সে লক্ষ্যে টিজারও প্রকাশ করা হয়। যেটা দেখে দর্শক মনে সিনেমাটি ঘিরে দারুণ আগ্রহ তৈরি হয়। কিন্তু মহামারি করোনায় সব ভেস্তে যায়। অবশেষে ছবিটি এই ঈদে ১১ টি হলে মুক্তি পায়।

ঈদের দিন ছবিটি মুক্তির পর বেশ দর্শক আগ্রহ দেখা যাচ্ছে পরাণকে নিয়ে। ঈদের দিন ছবিটি বেশ কয়েকটি শো প্রায় হাউজ ফুল ছিল। পাশাপাশি পরের দিনের অগ্রীম টিকিটও বিক্রি হয়ে যায়। এদিকে শুধু বসুন্ধরা সিনেপ্লেক্সেই নয়। সনি সিনেপ্লেক্সেরও একই অবস্থা। সোমবারের অগ্রিম টিকিটও বিক্রি হয়ে গিয়েছে। 

দর্শকদের এমন ইতিবাচক সাড়ায় মুগ্ধ সিনেমার নির্মাতা।  তিনি বলেন, আমাদের প্রত্যাশার চেয়ে বেশী সাড়া পাচ্ছি সিনেমাটি নিয়ে। আমরা পরাণ টিম দর্শকদের কাছে কৃতজ্ঞ। 

‘পরাণ’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। এতে আরও আছেন শিল্পী সরকার অপু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, লুৎফর রহমান জর্জ, রাশেদ মামুন অপু, মিলি বাশার প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী ও নাভেদ পারভেজ। প্রযোজনায় লাইভ টেকনোলজিস।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭