কালার ইনসাইড

অমির দখলে ইউটিউবের প্রথম ও দ্বিতীয় স্থান


প্রকাশ: 13/07/2022


Thumbnail

সময়ের আলোচিত নির্মাতা কাজল আরেফিন অমি পরিচালিত এবার ঈদে দুইটি নাটক মুক্তি পেয়েছে। একটি ‘ব্যাচেলর কোরবানি’ অন্যটি ‘গুডবাজ’। আর এই নাটোক দিকেই ইউটিউবে প্রথম ও দ্বিতীয় স্থান দখল করে নিয়েছেন তিনি। বাংলাদেশ ইউটিউব ট্রেন্ডিংয়ে প্রথম স্থানে রয়েছে ‘ব্যাচেলর কোরবানি’। আর দ্বিতীয় স্থানে রয়েছে ‘গুডবাজ’।

দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। এই নাটকের চরিত্রগুলো নাটকটিকে প্রতি ক্ষেত্রে নতুন মাত্রায় হাজির করে। কখনো নাটকের পাশা ভাই দর্শকদের মাতিয়ে রাখেন অথবা কখনো কাবিলা। হাবু ভাই কখনো মাতান তো তার সঙ্গে শুভ। আবার বুট জুতো চুরি করে নতুন করে আনন্দ দান করেন শিমুল। রোকেয়া বা অন্তরা অথবা লামিয়া নতুন করে নাটকের গতিপথ তৈরি করে দেন।  



এবারের ঈদে নতুন এপিসোডের বিকল্প হিসেবে ব্যাচেলর পয়েন্ট তারকাদের অভিনয়ে ‘ব্যাচেলর কোরবানি’ তুমুল জনপ্রিয়তা পেয়েছে। মাত্র ৪ ঘণ্টায় নাটকটি ১০ লাখ মানুষ দেখেছে। এখন পর্যন্ত নাটকটি দেখা হয়েছে ৮০ লাখ বার।  

অন্যদিকে, এবারের ঈদে অমি গুডবাজ নামে আরেকটি নাটক নির্মাণ করেছেন।   গত ঈদুল ফিতরে সময়ের আলোচিত নির্মাতা কাজল আরেফিন অমি’র পরিচালনায় নির্মিত হয় দীর্ঘ নাটক ‘ব্যাড বাজ’। নাটকটিপ্রচার হওয়ার পর নাটকপাড়া এবং দর্শক মহলে ব্যাপক আলোড়ন তোলে। সফলতা পান পরিচালক ও প্রযোজক।  



সেই সফলতাকে উপজীব্য করে এবারের ঈদুল আজহায় কাজল আরেফিন অমি নির্মাণ করেন ‘গুড বাজ’। গত ১২ জুলাই অবমুক্ত করা হয় ‘গুড বাজ’। প্রকাশের পরই দর্শক প্রশংসায় ভাসতে থাকে পরিচালক, প্রযোজক এবং অভিনেতা অভিনেত্রীরা। এ রিপোর্ট লেখা পর্যন্ত ১৬ ঘণ্টায় নাটকটি দেখেছে প্রায় ২৪ লাখ দর্শক। মন্তব্য জমা পড়েছে ১৫ হাজারের উপরে। আছে ইউটিউব ট্রেন্ডিং ২ তে।  

কাজল আরেফিন অমি এই মুহূর্তে কক্সবাজারে ছুটি কাটাচ্ছেন। সেখান থেকেই গণমাধ্যমকে তিনি বলেলেন, ‘চাঁন রাতে রাত ৩-৪ টা পর্যন্ত এডিটিং প্যানেলে ছিলাম। ঈদেরদিনেও আমাকে এডিটিং প্যানেলে বসতে হয়েছে। এবারের ঈদে দুইটি নাটক করবো- এমনই প্রিকল্পনা ছিল। সে অনুযায়ী কাজ করেছি। আপনারা জানেন আমি নিখুঁতভাবে কাজতা শেষ করার জন্য দিনের পর দিন সময় নেই। একাধিক দিন সময় নিয়ে নাটকগুলো বানিয়েছি।  

কক্সবাজারে যেখানে গুডবাজ নাটকের শুটিং হয়েছে সেখানে বসেই নাটকটি দেখছেন অমি। তিনি জানান, আমি কক্সবাজারে স্ত্রীকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে এসেছি। আমি সেই হোটেলেই উঠেছি, যেখানে আমরা গুডবাজের শুটিং করেছি। ভালো লাগছে দর্শকদের এতো এতো প্রতিক্রিয়া দেখে, আমি কথা দিচ্ছি আমার ডেডিকেশন বাড়িয়ে দেব। 
 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭