ইনসাইড গ্রাউন্ড

সেরা একাদশে রোনালদো-মেসি; নেই নেইমার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/01/2018


Thumbnail

উয়েফার ইউরোপ সেরা একাদশে রিয়াল মাদ্রিদের ফুটবলারদের জয়জয়কার দেখা গেছে। গত ২২ নভেম্বর থেকে ১০ জানুয়ারি পর্যন্ত পারফরম্যান্সের ভিত্তিতে সেরা একাদশ নির্বাচন করেছে উয়েফা ডটকম। উয়েফা পাঠকদের ভোটে ২০১৭ সালের সেরা একাদশে সর্বোচ্চ পাঁচজন খেলোয়াড় জায়গা পেয়েছেন রিয়াল মাদ্রিদ থেকে।

উয়েফা ডটকমের ওয়েবসাইটে প্রাথমিকভাবে ৫০ জন ফুটবলারের তালিকা করা হয়। সেখান থেকে পাঠকেরা সেরা একাদশ বেছে নেওয়ার সুযোগ পেয়েছেন।

রিয়াল মাদ্রিদ থেকে সার্জিও রামোস, মার্সেলো, ক্রুস, মদ্রিক এবং ক্রিস্টিয়ানো রোনালদো চূড়ান্তভাবে সেরা দলে জায়গা পেয়েছেন। বার্সেলেনো থেকে শুধুমাত্র লিওলেন মেসি চূড়ান্তভাবে দলে স্থান পেয়েছেন। তবে পিএসজি তারকা নেইমারের জায়গা হয়নি এই সেরা একাদশে।

প্রিমিয়ার লিগ থেকে ডিব্রুইন (ম্যান সিটি), হ্যাজার্ড (চেলসি), সিরি ‘এ’ থেকে বুফন এবং কিয়েল্লিনি(জুভেন্টাস) এবং লিগ ওয়ান থেকে দানি আলভেজ উয়েফার সেরা একাদশে জায়গা করে নিয়েছেন।

উয়েফা সমর্থকদের বর্ষসেরা একাদশ ২০১৭:

জানলুইজি বুফন (জুভেন্টাস ও ইতালি), দানি আলভেস (পিএসজি ও ব্রাজিল), সের্হিও রামোস (রিয়াল মাদ্রিদ ও স্পেন), জর্জো কিয়েল্লিনি (জুভেন্টাস ও ইতালি), মার্সেলো (রিয়াল মাদ্রিদ ও ব্রাজিল), কেভিন ডি ব্রুইন (ম্যানচেস্টার সিটি ও বেলজিয়াম), টনি ক্রুস (রিয়াল মাদ্রিদ ও জার্মানি) লুকা মদ্রিক (রিয়াল মাদ্রিদ ও ক্রোয়েশিয়া), এডেন হ্যাজার্ড (চেলসি ও বেলজিয়াম), লিওনেল মেসি (বার্সেলোনা ও আর্জেন্টিনা), ক্রিস্তিয়ানো রোনালদো (রিয়াল মাদ্রিদ ও পর্তুগাল)।


বাংলা ইনসাইডার/আরকে/ডিআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭