কালার ইনসাইড

নতুন প্রেমে মজেছেন সুস্মিতা


প্রকাশ: 15/07/2022


Thumbnail

সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ৪৬ বছর বয়সেও নিজের আবেদনময়ী লুক ধরে রেখেছেন তিনি।  প্রেমের ব্যাপারে কখনোই রাখঢাক করেননি এই বঙ্গসুন্দরী। তবে এখনও বিয়ের পিঁড়িতে বসা হয়নি এই সুন্দরীর। এবার টুইটারে সুস্মিতার সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে ‘নতুন জীবন’ শুরুর ঘোষণা দিলেন আইপিএলের সাবেক চেয়ারম্যান ললিত কুমার মোদি।

গত বৃহস্পতিবার (১৪ জুলাই) ললিত এক টুইটে সুস্মিতা সেনকে নিজের স্ত্রী হিসেবে উল্লেখ করেন। পাশাপাশি মালদ্বীপে দুজনের ছুটি কাটানোর অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করে লেখেন, ‘লন্ডনে ফিরলাম পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটিয়ে, আর অর্ধাঙ্গী সুস্মিতাকে নিয়ে কী বলব…নতুন শুরু, নতুন পরিবার। মনে হচ্ছে, স্বপ্নের দেশে আছি।’

এরপরই নেট দুনিয়ায় সুস্মিতা-ললিত ইস্যু নিয়ে চর্চা শুরু হয়। প্রশ্ন ওঠে, গোপনে কী বিয়ে করেছেন তারা? এদিকে সুস্মিতার বাঁ-হাতের অনামিকায় ঝলমল করছে একটি আংটি।

এদিকে ললিত কুমার মোদি জানিয়েছেন, তারা এখনও বিয়ে করেননি। আপাতত ডেট করছেন। তবে বিয়েটাও নিশ্চিত একদিন হবে। উত্তেজনার বশে প্রেমিকার বদলে স্ত্রী লিখে ফেলেছিলেন তিনি।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে সুস্মিতা জানিয়েছিলেন, ‘সৌভাগ্যবশত জীবনে খুব আকর্ষণীয় কিছু পুরুষের দেখা পেয়েছি। তবে কখনোই বিয়ে করার কথা ভাবিনি। কারণ, তারা সবাই আমাকে হতাশ করেছেন। তিনবার বিয়ে হতে হতে বেঁচে গিয়েছি। ঈশ্বর আমাকে রক্ষা করেছেন।’


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭