ওয়ার্ল্ড ইনসাইড

সামরিক যান নিয়ে পানীয় লুট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/01/2018


Thumbnail

সাজোয়া যানটি পুরনো একটি বাড়িতে সপাটে ঢুকিয়ে দিলেন এর চালক। তারপরে বাড়ি থেকে চুরি করলেন একটি মদের বোতল। কাজ শেষে আবার গাড়ি নিয়ে পালিয়েও গেলেন। রাশিয়ার উত্তর অঞ্চলের একটি শহরের ঘটনা এটি। তবে চুরির পর চোর বেশ বিড়ম্বনায় পড়ে গেছেন। কারণ তার চুরি করার সময়ের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সামরিক যানটি মালিকানাধীন একটি গাড়ি প্রশিক্ষণ কেন্দ্র থেকে চুরি করে এনেছিলেন এক ব্যক্তি। এরপর ওই গাড়ি চালিয়েই বনের ভিতর দিয়ে এবং ছোট ছোট রাস্তা পার হয়ে চুরির উদ্দেশ্যে হানা দেন অন্যের বাড়িতে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, সামরিক যানটি পার্কিং থেকে বের করে নিয়ে আসেন চোর। এরপর বাড়িটির জানালা বরাবর ভঙ্গুর জায়গা দেখে সরাসরি ভেতরে ঢুকিয়ে দেন ওই গাড়ি।

এক প্রত্যক্ষদর্শী জানান, তিনি আসলে পানীয় চুরির আগেই নেশাগ্রস্ত ছিলেন। আর সেজন্যই বাড়ির মধ্যে যানটি ঢুকিয়ে দেন। এছাড়া বাড়িটির পাশে পার্কিং করা একটি ব্যক্তিগত কারের সঙ্গে তার সংঘর্ষ হয়।

চুরি করে তিনি পার পাননি। একে তো গাড়ি চুরির ভিডিও পাওয়া গেছে, তার ওপর আবার মদ চুরি। ধরা পড়ারই কথা; পড়েছেনও। তবে যে দোকান থেকে তিনি পানীয় চুরি করেছেন তাদের নিবন্ধন ছিল না।

বাংলা ইনসাইডার/এমএইচ/টিবি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭