কালার ইনসাইড

ভয়ে আছেন মাহি, পারছেন না রাতে ঘুমাতে


প্রকাশ: 17/07/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের অগ্নিকন্যা খ্যাত নায়িকা মহিয়া মাহি। ভালোবেসে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছেন তিনি। বিয়ের পর ধীরে ধীরে চলচ্চিত্র থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন এই নায়িকা। দীর্ঘদিন ধরে প্রেক্ষাগৃহে নেই তার নতুন কোনো সিনেমা। সর্বশেষ মুক্তি পায় তার ‘নবাব এলএলবি’ সিনেমাটি। সিনেমায় ব্যস্ততা কমিয়ে আপাতত গাজীপুরে গড়ে তোলা নিজের রেস্তোরাঁয় সময় দিচ্ছেন তিনি। বিভিন্ন কাজে ব্যস্ত থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই নায়িকা।

শনিবার নিজের ফেসবুক পোস্টে মাহি জানিয়েছেন, বেশ কয়েকমাস ধরেই ভয়ে আছেন তিনি। তার দাবি, নিজের বাসায় ভূত দেখেন তিনি। এই ভয়ে ঠিকমতো ঘুমাতেও পারছেন না নায়িকা।

শনিবার দুপুরে এক স্ট্যাটাসে মাহি লেখেন, ইয়া আল্লাহ, ভুলায় দাও। ভয়ে আমি ঘুমাতে পারি না।

নায়িকার সেই পোস্টে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক জানতে চান, ‘কী হয়েছে?’ জবাবে মাহি লেখেন, ‘ভূত’। এরপর নির্মাতা লেখেন, কোনো ভূত নাই। ভুলে যাও। আল্লাহ ভরসা। প্রতিউত্তরে মাহি লেখেন, ‘আছে, আমি দেখেছি।

মাহিয়া মাহি অভিনীত মুক্তির অপেক্ষায় আছে মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’, ‘যাও পাখি বলো তারে’ ও ‘আশীর্বাদ’ সিনেমা তিনটি।

এছাড়া, ঘোষণাতেই আটকে আছে মাহির ‘প্রেমের বাঁধন’ সিনেমাটি। ২০১৭ সালে এফডিসিতে সিনেমাটির জাঁকালো মহরত হলেও আজও ক্যামেরা চালু হয়নি। আদৌ সিনেমাটি হবে কি না তা নিয়ে রয়েছে শঙ্কা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭