ইনসাইড ক্যারিয়ার

কুড়িগ্রামে প্রাথমিকে শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা শুরু ১০ আগস্ট


প্রকাশ: 18/07/2022


Thumbnail

প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগের ৩য় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ কুড়িগ্রাম জেলার ১ হাজার ২৬১ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা শুরু হবে আগামী ১০ আগস্ট। ৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই পরীক্ষা।

রোববার (১৭ জুলাই) কুড়িগ্রাম জেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচি জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

কুড়িগ্রাম জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শহীদুল ইসলামের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ এর ৩য় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ কুড়িগ্রাম জেলার ১ হাজার ২৬১ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা তালিকায় বর্ণিত তারিখ ও সময় অনুযায়ী কুড়িগ্রামের জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, কুড়িগ্রাম জেলার চারটি উপজেলার মধ্যে ১০ আগস্ট শুরু হবে কুড়িগ্রাম সদরের প্রার্থীদের মৌখিক পরীক্ষা। এই উপজেলার ২৩৭ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা শেষ হবে ১৩ আগস্ট। চিলমারীর ২৯৭ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা ১৭ আগস্ট শুরু হয়ে শেষ হবে ২৪ আগস্ট। নাগেশ্বরীর ৫১৩ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা ২৭ আগস্ট শুরু হয়ে শেষ হবে ৩ সেপ্টেম্বর। আর ভূরুঙ্গামারীর ২১৪ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা ৫ সেপ্টেম্বর শুরু হয়ে শেষ হবে ৭ সেপ্টেম্বর।

প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ এর সব ধাপের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। প্রথম ধাপের লিখিত পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা এরই মধ্যে শেষ হয়েছে। এই ধাপের মৌখিক পরীক্ষা শুরু হয় গত ১২ জুন।

দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা ১৯ জুন এবং তৃতীয় ধাপের শুরু হয় ৩ জুলাই। এখন দ্বিতীয় ও তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা চলছে। সেপ্টেম্বরের মধ্যে সব জেলার মৌখিক পরীক্ষা শেষ হওয়ার কথা রয়েছে। এরপর নির্বাচিতদের যোগদান কার্যক্রম শুরু হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭