কালার ইনসাইড

কোটি টাকা ও সোনাসহ অভিনেত্রী গ্রেপ্তার


প্রকাশ: 24/07/2022


Thumbnail

জনপ্রিয় অভিনেত্রী অর্পিতা। ২০০৫ সালে মডেলিং দিয়ে শোবিজ অঙ্গনে প্রবেশ করেন তিনি। শুরু অল্প অল্প অভিনয়ের মাধ্যমে শুরু করলেনও পরবর্তীতে তিনি টুকটাক অভিনয়ও শুরু করেছেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একাধারে মডেলিং ও অভিনয়ের মাধ্যমে নিজের ক্যারিয়ার ধরে রেখেছিলেন। দুই বাংলার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ অভিনীত ‘মামা ভাগ্নে’ এবং জিৎ অভিনীত ‘পার্টনার’ সিনেমাতেও দেখা গেছে তাকে গুরুত্বপূর্ণ চরিত্রে।

তবে এদিকে ঘটনা ঘটে গেছে। দক্ষিণ কলকাতার অভিজাত একালাকায় অর্পিতার নিজ ফ্ল্যাট থেকে অন্তত ২১ কোটি টাকা উদ্ধার করেছে পুলিশ। শুধু তাই নয় উদ্ধার করা হয়েছে, প্রায় ৫০ লাখ টাকার স্বর্ণালঙ্কারও। এসব তথ্য নিশ্চিত করেছে কলকাতা পুলিশ। পুলিশ আরও জানায়, এত টাকার উৎস কী, এর কোনো উত্তরই দিতে পারেননি অভিনেত্রী অর্পিতা।

গ্রেপ্তারের পর থেকেই অর্পিতা কী করতেন? কোথা থেকে তার কাছে এত টাকা এলো? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটিজেন ও ভক্তদের মনে। এদিকে আরও জানা যায়, পার্থের সঙ্গেই বা তার সম্পর্ক কেমন? এ নিয়ে একাধিক প্রশ্ন উঠছে।

তবে অর্পিতা নিজে দাবি করেছেন, তিনি একজন অভিনেতা। অভিনয় করেই তার যাবতীয় আয়। এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে। ওড়িশার বেশ কিছু সিনেমায়ও অর্পিতা অভিনয় করেছেন বলে তার মা দাবি করেছেন। কাজ করেছেন বেশ কিছু তামিল সিনেমায়ও।

এদিকে অর্পিতার মা গণমাধ্যমে জানান, তার মেয়ে প্রযোজনাসহ অভিনয় ও মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিল।

এ ছাড়া অর্পিতার মা আরও জানান, দুদিন আগেই অর্পিতা তার কাছে এসেছিলেন। ভালো গল্পেই মেতেছিলেন মা-মেয়ের। তবে, মেয়ে মডেলিং-অভিনয় ছাড়া আর কী করেন, তা তার জানা নেই। সেভাবে কোনোদিন জানতেও চাননি তিনি।

অভিনয়-মডেলিং করার (যেমনটা অর্পিতা বা তার মায়ের দাবি) পাশাপাশি নেটমাধ্যমে প্রায় প্রতিনিয়তই নাচ এবং অভিনয়ের ছোট ছোট ভিডিয়োও শেয়ার করতেন অর্পিতা।

উল্লেখ্য, পুলিশের একটানা ২৭ ঘণ্টা জিজ্ঞাসাকবাদের পর শনিবার (২৩ জুলাই) সকালে রাজ্যের শিল্পমন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় গ্রেপ্তার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। শনিবার সকাল ১০টা নাগাদ তাকে গ্রেপ্তার করা হয়। পাশাপাশি, আটক করা হয় ‘পার্থ-ঘনিষ্ঠ’ মডেলি ও অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কে।

এর আগে পার্থের বাড়িতে হানা দিয়েই অর্পিতার নাম পুলিশের সামনে উঠে আসে। এরপর তার বাড়িতেই হানা দিয়ে খোঁজ মেলে ২০ কোটি টাকার। পরে তা বেড়ে দাঁড়ায় ২১ কোটি। তদন্তকারীদের দাবি, অর্পিতার বাড়ি থেকে ২০টি মোবাইল ফোনও উদ্ধার হয়েছে। পাওয়া গিয়েছে ৫০ লক্ষ টাকার সোনা ও বিদেশি মুদ্র।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭