ইনসাইড বাংলাদেশ

মদের কনটেইনার আমদানির ঘটনায় তিনজন রিমান্ডে


প্রকাশ: 25/07/2022


Thumbnail

নারায়ণগঞ্জের সোনারগাঁ এলাকায় অভিযান চালিয়ে দুই কনটেইনার বিদেশি মদ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই আসামির তিন দিন ও এক আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

সোমবার (২৫ জুলাই) মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সামসাদ বেগম এ রিমান্ড মঞ্জুর করেন। 

কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। 

আসামিরা হলেন- সাইফুল ইসলাম (৩৪), নাজমুল মোল্লাকে (২৩) ও আব্দুল আহাদ (২২)। 

আদালত সূত্রে জানা যায়, মদ আমদানির ঘটনায় রোববার (২৪ জুলাই) র‌্যাব-১১ এর উপপরিচালক শাহাদাত হোসেন বাদী হয়ে এক আওয়ামী লীগ নেতা ও তার দুই ছেলেসহ ১১ জনের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা করেন। মামলায় আওয়ামী লীগ নেতার ছেলেসহ তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়। তাদের ১০ দিনের রিমান্ড চেয়ে সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেওয়া হয়। আদালতের বিচারক  আসামি সাইফুল ইসলাম ও নাজমুল মোল্লার তিনদিন এবং মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ও শ্রীনগর উপজেলার ষোলগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আজিজুল ইসলামের ছেলে আব্দুল আহাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

মামলার এজাহারে উল্লেখ করা হয়, দুটি কনটেইনারে ৩৬ হাজার ৮১৬ পিস বিদেশি মদ ছিল। যার আনুমানিক মূল্য প্রায় ৪৬ কোটি ৮৮ লাখ ৮০ হাজার টাকা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭