ইনসাইড ক্যারিয়ার

একাধিক পদে লোক নেবে প্রত্নতত্ত্ব অধিদপ্তর বিভাগ


প্রকাশ: 26/07/2022


Thumbnail

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অধীন প্রত্নতত্ত্ব অধিদপ্তর বিভাগ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বিভিন্ন পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

যেসব পদে আবেদন করা যাবে

গ্রন্থাগারিক/ গ্রন্থাগারিক কাম কাস্টোডিয়ান, উচ্চমান সহকারী, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, হিসাব সহকারী/ হিসাব সহকারী কাম ক্যাশিয়ার/ ক্যাশিয়ার, নকশা অংকনকারী, সহকারী মডেলার, আলোকচিত্রকার, ইলেকট্রিশিয়ান, সংরক্ষণ ফোরম্যান পদে লোকবল নেবে।

এছাড়াও ড্রাইভার, রেফারেন্স সহকারী, আলোকচিত্র মুদ্রাকর, বুকিং সহকারী, ক্যাশ সরকার, ডেসপাস রাইডার, ডুপ্লিকেটিং মেশিন অপারেটর, লাইব্রেরি এ্যাটেনডেন্ট, মিউজিয়াম অ্যাটেনডেন্ট, অফিস সহায়ক, কুক/বাবুর্চি, সাইট এ্যাটেনডেন্ট ও পরিচ্ছন্নতাকর্মী পদে লোকবল নেওয়া হবে। 

উল্লেখিত পদগুলোতে মোট ৪৬ জন লোকবল নিয়োগ দেওয়া হবে। সরকারি গ্রেড অনুসারে ১৩ থেকে ২০তম গ্রেডের এসব পদে আবেদনের জন্য যোগ্যতা নির্ধারিত হয়েছে আলাদা আলাদা।

যোগ্যতা ও অভিজ্ঞতা: পদ অনুসারে এইচএসসি থেকে স্নাতক পাস পর্যন্ত আবেদন করা যাবে। অভিজ্ঞতা ও অন্যান্য যোগ্যতার বিষয়টি বিজ্ঞপ্তি থেকে দেখে নিতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন http://doa.teletalk.com.bd/applicant/index.php এখানে।

আবেদনের সময়সীমা : ২৮ জুলাই সকাল ১০ থেকে আবেদন গ্রহণ শুরু হবে। চলবে ১২ আগস্ট রাত ১২ টা পর্যন্ত।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭