কালার ইনসাইড

এবার হিরো আলমের নামে মামলা


প্রকাশ: 26/07/2022


Thumbnail

বগুড়ার আর দশটা সাধারণ ডিশ ব্যবসায়ীর মতোই ছিল তার জীবন। কিন্তু ব্যবসার খাতিরে নিজেই যখন বিভিন্ন ভিডিওতে মডেল হতে শুরু করলেন তখন থেকেই ভাগ্যটা তার বদলে যেতে লাগলো। পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া যুবক আশরাফুল আলম এখন বিখ্যাত হিরো আলম।

তিনি এখন সিনেমারও নায়ক। যখন যা করেন তা নিয়েই আলোচনা হয়। ভাইরাল হয় তার কৌতুক, গান।

বরংবার প্রশাসনকে পাত্তা না দেওয়ায় তার নামে এবার বিজ্ঞ মূখ্য মহানগর হাকিম আদালতে ২৯ নং কোর্টে ৪৬১/২২ এর ধারাঃ ৪০৬/৪২০/৫০৬/৫০০ দণ্ডবিধি ১৮৬০ একটি সি.আর মামলা করা হয়েছে। মামলাটি হাতিরঝিল থানায় তদন্তের জন্য পাঠানো হয়েছে। ঢাকা জজ কোর্টের এ্যাডভোকেট শেখ শামিনুর রহমান (সানি)'র সহযোগিতায় নিয়ে মামলাটি করেছেন সাংবাদিক আকাশ নিবির।  

এ প্রসঙ্গে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুর রশীদ জানান, 'অর্থ জালিয়াতি, ফোনে হুমকি ও সোস্যাল মিডিয়ায় ভিডিওতে অসম্মান পূর্বক বাজে আচারণের জন্য আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলমের নামে বিজ্ঞ মূখ্য মহানগর হাকিম আদালতের একটি সি. আর মামলা তদন্তের জন্য এসেছে। সেটি তদন্তের জন্য এস আই সুজানূর এর কাছে হস্তান্তর করেছি। তিনি সবার স্বাক্ষ্য প্রমাণ শেষে আদালতে দাখিল করবেন।' তিনি আরও বলেন, 'এর আগেও তাদের বিষয়টি নিয়ে থানায় মিমাংসা করে দিলেও আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম তিনি কথা রাখেননি। আমরা তদন্ত শেষ করে আদালতে পাঠিয়ে দিব বাকী কাজ আদালত করবেন।'  

পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া এই হিরো আলম সব সময় থাকেন নিয়মিতই কিছুনা কিছু আলোচনা ও বিতর্কে। সোস্যাল মিডিয়ার চোখে ফাঁকি দিয়ে কোটি টাকার বাড়ী, বিলাস বহুল জীবন যাপন করতে দেখা গেছে তাকে। এছাড়াও তার নামে নারী নির্যাতনের মামলাসহ একাধিক অর্থ আত্মসাৎ এর অভিযোগও রয়েছে তার নামে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭