কালার ইনসাইড

সুবাহ'র মিথ্যাচার, মুখ খুললেন ইলিয়াস


প্রকাশ: 28/07/2022


Thumbnail

সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে করা মামলায় ১০ লাখ টাকায় আপস করেছেন, নবাগত নায়িকা শাহ হুমায়রা সুবহা। বুধবার (২৭ জুলাই) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক আবেরা সুলতানা খানম মামলা থেকে ইলিয়াস হোসাইনকে খালাস দেন।

এদিকে গত মঙ্গলবার (২৬ জুলাই) সকালে সাবেক স্বামীর বিরুদ্ধে সামাজিকভাবে হেয় করার অভিযোগে ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন সুবহা। তিনি লেখেন, ৫-৬ মাস ধরে ইলিয়াসের পরিবার আমার পরিবারকে নিয়ে মীমাংসার জন্য আমাকে বলছিল। তাই আমি তাদের সঙ্গে মীমাংসা করেছি এবং কেস তুলে নিয়েছি, সেও (ইলিয়াস) তাই করেছে। যা হয়েছে দুজনের জীবনের ভালোর জন্যই হয়েছে।

সুবহা আরও লিখেছেন, ‘দেনমোহরের টাকা আর কিছু ক্ষতিপূরণ দিয়ে সাধু হওয়ার চেষ্টায় সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করেই যাচ্ছে। দেনমোহরের টাকা দিয়ে এত নাটক করার কি আছে? না দিতে পারলে মীমাংসার সময়েই বলত, আমরা দিতে পারব না। কিন্তু তার পরিবার তখন এই কথাগুলো বলেনি। শুধুমাত্র আমাকে ছোট করার জন্যই এসব বলা এবং করা হচ্ছে।’

এদিকে সুবহার এমন মন্তব্যকে মিথ্যাচার হিসেবে উল্লেখ করেছেন ইলিয়াস। তিনি জানান, আমার পরিবার নিয়ে সুবহা মিথ্যাচার করছে। আমার পরিবারের কেউই তার সঙ্গে যোগাযোগ করেনি, এমনকি তাকে সরাসরি কখনও দেখেওনি।

ইলিয়াস আরও বলেন, ব্যবসা নিয়ে আমি ব্যস্ত আছি। তাই এই ঝামেলা থেকে দ্রুত মুক্ত হতে চেয়েছি। এজন্য সুবহাকে ২০ লাখ টাকা দিয়েছি (সুবহা ১০ লাখ টাকার কথা উল্লেখ করেছেন)। এই খবর প্রচার হওয়ায়, সে হয়তো লজ্জা পেয়ে আমাকে ছোট করছে।

ইলিয়াসের ভাষ্য, সুবহার কাছে অনুরোধ, সে যাতে মিথ্যাচার না করে। এতে আমি খুবই বিব্রত। সে তার জীবন নিয়ে ভালো থাকুক, আমি আমার মতো আছি।

উল্লেখ্য, গত বছরের ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবন্ধ হয়েছিলেন ইলিয়াস-সুবহা। তবে মাস না পেরুতেই সেই সংসারে ভাঙনের সুর বাজে। এর পরের চিত্র মোটামুটি সবার জানা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭