কালার ইনসাইড

সিনেমার সেটে কষিয়ে চড় মারলেন কপিল শর্মাকে!


প্রকাশ: 30/07/2022


Thumbnail

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ কপিল শর্মা। তার সঞ্চালনায় কমেডি নাইট উইথ কপিলের তুমুল জনপ্রিয়তার কথা অস্বীকার করার কোনও উপায় নেই। যদিও বর্তমানে এই শো বন্ধ হয়ে গিয়েছে। ছোট পর্দায় কাজ করার পাশাপাশি বড় পর্দাতেও দেখা মিলেছে এই কমেডিয়ানের। কিন্তু, আপনি কি জানেন সানি দেওল ও আমিশা প্যাটেল অভিনীত গদর সিনেমার অ্যাকশন ডিরেক্টর টিনু ভর্মা তাকে সজোরে এক চড় মেরেছিলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই কথা নিজের মুখে জানালেন টিনু ভর্মা।

‘গদর এক প্রেমকথা’ সিনেমায় ছোট ভূমিকায় অভিনয় করেছিলেন কপিল। যদিও শেষ পর্যন্ত সেই দৃশ্য আর সিনেমার পর্দায় দেখা যায়নি। ফাইনাল কাটের আগেই কপিল শর্মা অভিনীত অংশ টুকু বাদ দেওয়া হয়েছিল সানি-আমিশা অভিনীত গদর থেকে।

সম্প্রতি একটি শোতে বিশিষ্ট অভিনেতা মুকেশ খান্নার সঙ্গে আলাপচারিতায় পুরনো দিনের স্মৃতি রোমন্থন করেন টিনু। তখনই কপিল শর্মাকে চড় মারার সেই কথাটি বলেন তিনি। জানান, শুটিং সেটের সেই দিনের কথা তিনি কোনও দিন ভুলবেন না তিনি।

গদরের শুটিং সেটের কথা স্মরণ করে টিনু ভর্মা বলেন, ‘যখনই শুটিং-এক জন্য রোল করা শুরু করতাম ঠিক তখনই অন্যদিকে দৌড়াতে শুরু করত কপিল। আমি ক্যামেরা ফেলে কপিলের দিক ছুটে যাই। তারপর সজোরে একটা চড় মেরে সেট থেকে বের করে দিয়েছিলাম।’ 

তিনি আরও জানান, সে দিন ছবির একটি দৃশ্যের শ্যুটিং চলছিল জনবহুল এক জায়গায়। ট্রেনের পিছনে ছুটছে একদল লোক, সঙ্গে ছুটছেন কপিল। এই ছিল দৃশ্য। অ্যাকশন বলার পর দেখা গেল— লোকজন ছুটছে ট্রেনের দিকে, কিন্তু কপিল সে দিকে না গিয়ে ট্রেনের উল্টো দিকে দৌড়াচ্ছেন। বারবার সতর্ক করা সত্ত্বেও কপিল একই কাজ করে যাচ্ছিলেন। এতে কপিল শর্মার ওপর এতটাই রেগে গিয়েছিলেন যে, ক্যামেরা বন্ধ করে তেড়ে আসেন তিনি, তারপরে জামার কলার ধরে সজোরে এক চড়! ইউনিটের লোকদের সেট থেকে বার করে দিতে বলেন কপিলকে। 

এ ঘটনা যে সত্যি, পরবর্তীতে নিজের একটি শো-তে তা স্বীকারও করেন কপিল। বক্স-অফিসে চূড়ান্ত সফল হয়েছিল ‘গদর এক প্রেমকথা’। সেই জনপ্রিয়তার কথা মাথায় রেখেই পরিচালক ‘গদর-২’-এর কাজ শুরু করেছেন সানি ও অমিশাকে নিয়ে। মাঝের এতগুলো বছরে কৌতুকশিল্পী-সঞ্চালক হিসেবে বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন কপিলও। তবু আজও ভোলেননি ব্যর্থতার পুরনো ইতিহাস!


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭