কালার ইনসাইড

অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’তে যুক্ত হলেন বিশ্বরঙ-ইমন সাহা


প্রকাশ: 31/07/2022


Thumbnail

চলচ্চিত্র ক্যারিয়ারে নতুন যাত্রা শুরু হলো চিত্রনায়িকা অপু বিশ্বাসের। আগেই জানিয়েছিলেন প্রযোজনায় আসছেন তিনি। ‘লাল শাড়ি’র জন্য আবেদন করেছিলেন সরকারি অনুদানের। গত মাসে ঘোষণা করা হয়েছিল ২০২১-২২ অর্থ বছরের অনুদানপ্রাপ্তদের নাম। সেখানে ‘লাল শাড়ি’র জন্য অপু বিশ্বাসকে ৬৫ লাখ টাকার অনুদান দেওয়া হয়।

গত ২০ জুলাই মন্ত্রণালয় থেকে সরকারি অনুদান পাওয়া সিনেমা ‘লাল শাড়ি’র জন্য অনুদানের প্রথম চেক গ্রহণ করেন অপু বিশ্বাস। চলতি বছরের নভেম্বরে সিনেমা নির্মাণের কাজ শুরু করবেন বলে জানিয়েছেন তিনি। আর সেই জন্য ইতোমধ্যে শুরু করেছেন ছবির নানা কাজ। তার প্রযোজিত ‘লাল শাড়ি’ সিনেমার সঙ্গে যুক্ত হয়েছে ফ্যাশন হাউজ বিশ্বরঙ। শনিবার (৩০ জুলাই) ‘লাল শাড়ি’ সিনেমার সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা। 

এদিকে ছবির সঙ্গীত আয়োজনের দায়িত্ব দেয়া হয়েছে ইমন সাহার উপর। রোববার তাদের মাঝে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরিত হয়। 

প্রথম প্রযোজিত চলচ্চিত্র নিয়ে অপু বিশ্বাস বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা জানাই বাংলা চলচ্চিত্রের পাশে থাকার জন্য, আশা করি সব সময় বাংলা চলচ্চিত্রের পাশে এভাবেই আপনাকে পাশে পাব। জয় হোক বাংলা চলচ্চিত্রের। 

উল্লেখ্য, ২০২১-২২ অর্থবছরে মোট ১৯টি সিনেমার জন্য অনুদান দেওয়া হয়েছে। এই তালিকায় রয়েছেন অপু বিশ্বাসও। ছবিটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। প্রযোজনার পাশাপাশি ছবিটিতে অভিনয়ও করবেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭