ইনসাইড বাংলাদেশ

অবৈধ জমি দখলের প্রতিবাদে লক্ষ্মীপুর জেলা পরিষদের সংবাদ সম্মেলন


প্রকাশ: 31/07/2022


Thumbnail

জেলা পরিষদের জমি অবৈধভাবে দখল ও বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে  সংবাদ সম্মেলন করেছে লক্ষ্মীপুর জেলা পরিষদ।

রোববার (৩১ জুলাই) দুপুরে জেলা পরিষদ হলরুমে জেলা পরিষদের উদ্যোগে এ  সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় বক্তব্য দেন, জেলা পরিষদের প্রশাসক মোঃ শাহজাহান ও প্রধান নির্বাহী কর্মকর্তা কুল প্রদীপ চাকমা।

এ সময় বক্তারা বলেন, ১৯৪২ সালে তৎকালীন ডিসট্রিক্ট বোর্ড থেকে ছাপ কবলা মূল্যে ৭৬ শতাংশ জমি ক্রয় করেছেন বলে যারা দাবি করেছেন তাহা অসত্য। শুক্রবার সকালে জেলা পরিষদ তাহার সম্পত্তির উপরে উন্নয়ন কাজ করতে গেলে কয়েকজন বাধা দেন। জেলা পরিষদ পর্যায়ক্রমে তাদের সম্পত্তি উদ্ধারে জোর কার্যক্রম চালিয়ে যাবেন বলেও জানান বক্তারা। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জেলা পরিষদের এই দুই কর্তা ব্যক্তি। এসময় জেলা পরিষদের জমি অবৈধভাবে দখল ও বিভ্রান্তি ছড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

এদিকে  সংবাদ সম্মেলনে সাবেক যুবলীগ নেতা মাহাবুবুর রহমান মাহবুব ও জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ উপস্থিত ছিলেন।

এর আগে, গত শনিবার (৩০ জুলাই) ৮০ বছর ভোগদখলীয় ব্যক্তি মালিকানা জমি জবরদখল ও জেলা পরিষদ ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে জোরপূর্বক উচ্ছেদের প্রতিবাদে লক্ষ্মীপুর জেলা পরিষদের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছে নাছির আহাম্মদ, আরতি রানি পাল, স্বপন চন্দ্র নাথ, ইমরান মাহমুদ সবুজসহ ভুক্তভোগী পরিবার। ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবক লীগ নেতাদের ভাড়া করে নিরীহদের উচ্ছেদের চেষ্টার করার তীব্র নিন্দা জানান তারা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭