কালার ইনসাইড

অনাগত সন্তানের জন্য রাজ-পরীর প্রস্তুতি


প্রকাশ: 02/08/2022


Thumbnail

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণীন’ সিনেমার সেটে রাজের সঙ্গে পরীর প্রেমে হয়। এরপর তারা বিয়ে করেন। তবে শুরুতে বিষয়টি তারা গোপন রাখলেও পরে পরিচালকে তা জানান। এর কিছুদিন পরেই জানান মা-বাবা হতে যাচ্ছেন তাঁরা। অনাগত সন্তানকে ঘিরে তাঁদের মাঝে চলছে নানা পরিকল্পনা।

এদিকে সন্তানের নামও ঠিক করে ফেলেছেন তারা। ছেলে হলে নাম হবে ‘রাজ্য’ আর মেয়ে হলে তার নাম রাখবেন ‘রাণী’। আর কিছুদিন পরেই পৃথিবীর আলো দেখবে তাদের সন্তান। যার কারণে এই রাজ-পরী দম্পতি নিচ্ছেন নানা প্রস্তুতি। যার কিছু ছবি সামজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন নায়িকা। যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, তার আসার আয়োজন। 

ছবিটিতে দেখা যাচ্ছে রাজের কোলে শুয়ে আছেন পরীমনি আর তাঁদের সামনে বিছানায় সাজানো অনাগত সন্তানের জন্য নানা জিনিস। 

এদিকে চিকিৎসকের পরামর্শে পূর্ণ বিশ্রামে আছেন পরীমনি। তাই আপাতত শুটিং বন্ধ পুরোপুরি। আগামী দেড় বছর একদম ছুটি। বাচ্চাকে সুস্থভাবে পৃথিবীতে আনতে চান তাঁরা।

বর্তমানে পরীর হাতে রয়েছে, রাশিদ পলাশের ‘প্রীতিলতা’, চয়নিকা চৌধুরীর ‘কাগজের ফুল’, অরণ্য আনোয়ারের ‘মা’ চলচ্চিত্রগুলো। এ বছরই মুক্তি পাবার কথা রয়েছে পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর মধ্যে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রটির শুটিংই কেবল বাকি রয়েছে।

অভিনেতা শরীফুল রাজের বড়পর্দায় অভিষেক ঘটে রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ চলচ্চিত্রের মাধ্যমে। বর্তমানে এ অভিনেতার হাতে রয়েছে  ‘পরাণ’ ও ‘হাওয়া ‘ নামের চলচ্চিত্রগুলো মুক্তি পেয়েছে। যার মাঝে পরাণ সিনেমা দিয়ে সর্বস্তরের প্রশংসা পাচ্ছেন রাজ। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭