কালার ইনসাইড

‘কারাগার’এ চঞ্চল, আসছে নতুন চমক


প্রকাশ: 02/08/2022


Thumbnail

পরনে ছেঁড়া পোশাক। দৃষ্টি স্থির। বিষণ্ন মুখ। একটি বন্ধ ঘরের ফাঁক গলে আলো এসে পড়েছে ওই তেল চিটচিটে মুখে। একটি স্থিরচিত্রে এমন লুকে দেখা যায় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। ‘তাকদীর’খ্যাত পরিচালক সৈয়দ আহমেদ শাওকি নির্মাণ করেছেন নতুন সিরিজ ‘কারাগার’। এ সিরিজে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। হইচইয়ের এই সিরিজে এমন লুকে দেখা যাবে ভার্সেটাইল এই অভিনেতাকে।

চঞ্চল চৌধুরী তার ফেসবুকে ‘কারাগার’ সিরিজের লুকটি প্রকাশ করেছেন। তারপর থেকে ভূয়সী প্রশংসা কুড়াচ্ছেন তিনি। নিজের চরিত্র নিয়ে চঞ্চল চৌধুরী বলেন, ‘কারাগার’ সিরিজটি আমার অন্য কাজগুলো থেকে বেশ আলাদা। এটি বেশ ইন্টারেস্টিং, আর ক্যারেক্টারটা আমাকে যথেষ্ট আকর্ষণ করেছে। এ ধরনের চরিত্র ফুটিয়ে তোলার জন্য সবকিছু নিখুঁত হতে হয়।

তিনি আরও বলেন, চ্যালেঞ্জটা নিতে চেয়েছি। ওজন কমানো, মেকআপের পেছনে ঘণ্টার পর ঘণ্টা ব্যয় করা, কস্টিউম সবকিছু ঠিকঠাক রাখার জন্য এফোর্ট দিতে হয়েছে। এখন দেখা যাক কাজটা দর্শকদের কেমন লাগে।

এ ওয়েব সিরিজের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, আআফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ্, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতু প্রমুখ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭