ইনসাইড বাংলাদেশ

হোটেল কক্ষে থেকে যুবকের মরদেহ উদ্ধার, সঙ্গে ছিল চিরকুট


প্রকাশ: 03/08/2022


Thumbnail

কক্সবাজার শহরের কলাতলীর একটি হোটেল থেকে কাউসার (২৬) নামে এক পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় মরদেহের পাশে এক চিরকুটও পেয়েছে পুলিশ। যেখানে লেখা ছিল ‘আমার মৃত্যুর জন্য অন্য কেউ দায়ী নয়’। ধারণা করা ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন। মৃত কাউসার জয়পুরহাট সদরের সানাউল মাদরাসা এলাকার দিঘীপাড়া গ্রামের মো. মোফাজ্জল হোসেনের ছেলে।

মঙ্গলবার (২ আগস্ট) রাত ১০টার দিকে কলাতলীর পর্যটন জোনের সৈকত পাড়ার একটি হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম।

তিনি বলেন, কাউসার বিষাক্ত ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। তবে ময়নাতদন্ত শেষেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। কী কারণে আত্মহত্যা করেছেন তা এখনো জানা না গেলেও তার কাছ থেকে বেশ কয়েকটি চিরকুট পাওয়া যায়। যেখানে তিনি তার মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি ও হোটেল কর্তৃপক্ষকে হয়রানি না করার কথাও লেখা রয়েছে।
এ ব্যাপারে কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন বলেন, মঙ্গলবার দুপুরেই ওই পর্যটক কক্ষটি ভাড়া নেন। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, কক্ষে মেলা চিরকুটগুলো নিহতের লেখা কিনা তাও পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭