ইনসাইড বাংলাদেশ

'ফ্রি ফায়ার' খেলাকে কেন্দ্র করে স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা


প্রকাশ: 03/08/2022


Thumbnail

শরীয়তপুরের নড়িয়ায় মোবাইলফোনে বন্ধুদের সঙ্গে ফ্রি ফায়ার খেলা করছিল স্কুলছাত্র সিজান আকন। খেলা নিয়ে এক পর্যায় বাকবিতণ্ডা শুরু। এর জেরে সিজান আকনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত সিজান ওই এলাকার বিল্লাল আকনের ছেলে। সে নড়িয়া বিহারী লাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। 

মঙ্গলবার (২ আগস্ট) দিবাগত রাত ৯টায় নড়িয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং মাদবর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয় আরও দুই জন। তারা হলেন- মুন্না ছৈয়াল ও আসিফ ব্যাপারী। আহতরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বন্ধুদের নিয়ে ফ্রি ফায়ার খেলছিল সিজান আকন। এসময় তার সঙ্গে ছিল স্থানীয় লাবিব (২৫), ইব্রাহিম জয় (২২), রাহিম হাওলাদার (২৪) ও নাহিম। খেলা নিয়ে সিজান ও লাবিবের সঙ্গে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে লাবিব সিজানকে বুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করতে এলে সিজানের বন্ধু মুন্না ও আসিফ ব্যাপারী আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৯টার দিকে সিজান আকনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতেই ইব্রাহিম জয় ও রাহিম হাওলাদারকে আটক করেছে নড়িয়া থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭