ইনসাইড বাংলাদেশ

জাতীয় শোক দিবস পালনে পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত


প্রকাশ: 04/08/2022


Thumbnail

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ পালন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৪ আগস্ট) পানি সম্পদ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি মহোদয়ের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভার সিদ্ধান্ত মতে ঐ দিন পানি উন্নয়ন বোর্ডের সকল মসজিদে ১৫ আগস্টে নিহদের স্মরণে, দেশ ও জাতির কল্যান এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দির্ঘায়ু-সুস্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে। এছাড়া রাজধানীর পানি ভবনসহ সকল বিভাগ ও জেলায় পানি উন্নয়ন বোর্ডের অফিসের সর্বাধিক দৃশ্যমান স্থানে ১০ আগস্টের মধ্যে বড় আকারে ব্যানাড় স্থাপন করা। এ ব্যাপারে সকল প্রধান প্রকৌশলীদের নির্দেশনা প্রদানের সিদ্ধান্ত হয়।

যথাযোগ্য মর্যদায় ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ১৫ আগস্ট সকালে পানি সম্পদ মন্ত্রণালয়ের পক্ষ হতে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এর সিদ্ধান্ত গৃহিত হয়। ২৮ আগস্ট দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হবে রাজধানীর পানি ভবনে। ১৫ আগস্টকে উপলক্ষ্য করে কর্মকর্তা/কর্মচারীদের রচনা প্রতিযোগিতারও আয়োজন করা হবে।

পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি সভায় উপস্থিত ছিলেন। এছাড়া সিনিয়র সচিব কবির বিন আনোয়ার, অতিরিক্ত সচিববৃন্দ, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক ফজলুর রশিদসহ মন্ত্রণালয়ের উর্ব্ধতন কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭