কালার ইনসাইড

বাপ্পিকে অভিনয়, আচার-আচারণ শিখতে বললেন মিশা


প্রকাশ: 05/08/2022


Thumbnail

বাংলাদেশ শিল্পী সমিতির সাবেক সভাপতি ও খল অভিনেতা মিশা সওদাগরকে সুবিধাবাদী মানুষ বলে মন্তব্য করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। সম্প্রতি একটি রেডিও অনুষ্ঠানে এমন মন্তব্য করেছেন তিনি।   

ওই অনুষ্ঠানে বাপ্পি চৌধুরী বলেন, যেখানে ট্রেন্ড হয় সে ওখানে লাফায়। লাইক আমাদের মিশা ভাই। ‘পরাণ’ ট্রেন্ডে যাচ্ছে মিশা ভাই ‘পরাণ’র ট্রেন্ডে দৌড়াচ্ছে। ‘হাওয়া’ ট্রেন্ডে ‘হাওয়া’ তে দৌড়াচ্ছে। সুবিধাবাদি ট্রেন্ড আর কি। শোবিজের সম্পর্ক নিয়ে কথা তুললে মূলত মিশা সওদাগরের নামে এই কথাগুলো বলেন বাপ্পি। খানিকটা আক্ষেপ প্রকাশ করে তিনি এও বলেন, মিডিয়ায় যতদিন সামনা সামনি থাকে ততদিন ভালোবাসা থাকে। দূরে থাকলে কমে যায়। এটাই মিডিয়া রিলেশনশিপ।  

এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন দর্শক প্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। তিনি বলেন, বাপ্পি যে ট্রেন্ডের কথা বলেছে, ট্রেন্ডের  মানে কী? যাই হোক ও আমার ছেলের মতো। আমি  সঠিক সময়ে বিয়ে করলে বাপ্পীর মতো ছেলে থাকত আমার। ও তো বেয়াদব। ছেলে বেয়াদব হতে পারে। তাই বলে তো বাবা বেয়াদব হতে পারে না। আমি দেশ ও দেশের সংস্কৃতিকে ভালোবাসি, এ জন্য যদি সুবিধাবাদী বলা হয়, হোক।

ট্রেন্ডের সঙ্গে দৌড়ানের ব্যাখ্যা করে মিশা আরও বলেন, কোনো ছবি ভালো চললে সে ছবির পক্ষে কথা আমি তো বলবোই। এখন রাজ ভালো করছে, সিয়াম ভালো করছে ওদের নিয়ে প্রশংসা করবো না? পরাণ ছবির প্রযোজক আামাকে তাদের ছবি দেখার দাওয়াত দিয়েছে। আমি পরাণ দেখতে গিয়েছি। ছবি ভালো হয়েছে প্রশংসা তো করবই। অন্যদিকে হাওয়া মুক্তির আগেই গানটি যে পরিমাণ হিট হয়েছে, আমি মনে করি, ১৫–২০ বছর পর একটি গান দিয়েই দর্শক ফেরাতে পেরেছে “হাওয়া”। আমি এখনো হাওয়া দেখিনি, দেখব। তবে শুনেছি, ভালো হয়েছে। এ কারণেই ছবি দুটি নিয়ে আমার অনুভূতিতে যা এসেছে, তাই বলেছি, বলছি। এ জন্য কে কী বলল, তা দেখার নাই।

বাপ্পিকে পরামর্শ দিয়ে এ খলনায়ক বলেন, কারও সাফল্যে ইর্ষান্বিত না হয়ে বাপ্পির উচিত এখন অভিনয় শেখা। ওর অভিনয়ের যথেষ্ঠ দূর্বলতা আছে। এখনও ওর সময় আছে, বাপ্পি ফুরিয়ে যায়নি। কমার্শিয়াল হিরো হিসেবে ওর একটা ভালো আছে। ক্যারিয়ারে বলার মতো কোনো কাজ নেই ওর। বলার মতো কিছু কাজ করা। পাশাপাশি আচার-আচারণও শেখা। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭