কালার ইনসাইড

প্রথম কাজেই বাজিমাত সিজুর, ফের প্রশংসিত কাবিলা


প্রকাশ: 09/08/2022


Thumbnail

‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ। কিছু দিন আগে তাকে নিয়ে একটি ওভিসি নির্মাণ করেন তরুণ নির্মাতা সিজু খান। মিস্টার হিলার নামে এই টেলিমেডিসিন অ্যাপের ওভিসিতে পলাশের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন অভিনেত্রী সাদিয়া আয়মান।

গত ৪ আগস্ট মুক্তি পায় এই ওভিসি। মুক্তির পর সোশ্যাল মিডিয়ায় দারুণ সাড়া ফেলেছে এটি। একজন লিখেছেন, ‘বিজ্ঞাপনও বিনোদন বানাই ছাড়লো জাতির কাবিলা ভাই!’ আরেকজন লিখেছেন, ‘দারুণ বিজ্ঞাপন।’ কাউসার লিখেন, ‘ঝাক্কাস।’ সজীব হাসান লিখেছেন, ‘কাবিলা ভাই মানেই নতুন কিছু।’ এমন অসংখ্য মন্তব্য অন্তর্জালে ভেসে বেড়াচ্ছে।



ওভিসিটি দেখে প্রশংসা করেছেন গুণী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তা জানিয়ে এ বিজ্ঞাপনের নির্মাতা সিজু খান বলেন, গত ৪ আগস্ট রাতে কাজটি দেখার পর বস (মোস্তফা সরয়ার ফারুকী) আমাকে ফোন দিয়ে বলেন, সিজু, তোমাদের কাজটা তো সুন্দর হইসে! বসের কাছ থেকে শোনা এই একটা বাক্য আমার জন্য অ্যাওয়ার্ড অর্জনের চাইতে বড় প্রাপ্তি। থ্যাংক ইউ বস। আপনার কাছ থেকে শিখছি, এখনো অনেকটা পথ হাঁটা বাকি।

মোস্তফা সরয়ার ফারুকীর পাশাপাশি অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, পরিচালক কাজল আরিফিন অমি, প্রযোজক জসিম আহমেদসহ আরো অনেকেই বিজ্ঞাপনটির প্রশংসা করেছেন।

বিজ্ঞাপনটির প্রযোজক-পরিচালক হিসেবে কাজ করেছেন ‘ছবিয়াল’-এর সহকারী পরিচালক সিজু খান। তার সঙ্গে যৌথভাবে কাজ করেছেন আকাশ হক। ওভিসিটির চিত্রগ্রাহক হিসেবে ছিলেন ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘কমলা রকেট’খ্যাত গোলাম মাওলা নবীর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭