কালার ইনসাইড

বিব্রতকর এক প্রস্তাবের ঘটনা জানালেন উর্বশী


প্রকাশ: 10/08/2022


Thumbnail

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে বর্তমান সময়ের সবচেয়ে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে গণ্য করা হয়। তার আকর্ষনীয় চেহারা এবং ফ্যাশনের লক্ষ লক্ষ ভক্ত রয়েছে। সোশ্যাল মিডিয়ায় তা দৃশ্যমান।  

তবে সম্প্রতি মুম্বাইয়ের এক সাক্ষাৎকারে বিয়ের প্রস্তাব নিয়ে খোলামেলা কথা বলেছেন এই অভিনেত্রী। এ সময় তিনি অবাক করার মতো একটি ঘটনা শেয়ার করেন। উর্বশী বলেছেন, তিনি এমন এক বিব্রতকর প্রস্তাবের মুখোমুখি হয়েছেন, যা তাঁর জন্য কঠিন ছিল। এত বড় সিদ্ধান্তের জন্য অনেক কিছুর যত্ন নিতে হয়। বিশেষ করে নারীদের অনেক ভাবতে হয় কারণ এটা এত সহজ নয়।  

সেই প্রস্তাব প্রসঙ্গে তিনি বলেন, এক মিশরীয় গায়ক এবার আমাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। আমি সেই প্রস্তাব ফিরিয়ে দিতে বাধ্য হয়েছি কারণ আমাদের মধ্যে সংস্কৃতিগত অনেক তফাৎ ছিল। উর্বশী আরও জানান, সেই গায়ক তাঁর চার সন্তান এবং দুই স্ত্রীও ছিল। এই অদ্ভুত প্রস্তাবে উর্বশী বিব্রত হয়ে যান এবং অসম্মতি জানান। সাক্ষাতকারে অভিনেত্রী সেই গায়কের নাম প্রকাশ করেননি, তবে তিনি অবশ্যই স্বীকার করেছেন যে তিনি মিশর থেকে এসেছিল এবং তাঁর সাথে দুবাইতে দেখা করেছিল।

উল্লেখ্য, ২০১৩ সালে ‘সিংহ সাব দ্য গ্রেট’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় অভিনেত্রী উর্বশীর। এরপর থেকে নিয়মিত বলিউডে অভিনয় করছেন এই লাস্যময়ী অভিনেত্রী। চলচ্চিত্র সহ মিউজিক অ্যালবামেও নিয়মিত মুখ উর্বশী রাতৌলা। ভারতীয় এই সুন্দরী ২০১৫ সালে মিস ডিভা প্রতিযোগিতায় প্রথম হন এবং মিস ইউনিভার্স এ ভারতীয় হিসেবে অংশগ্রহণ করেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭