ইনসাইড এডুকেশন

'বি' ইউনিটের গুচ্ছ ভর্তি পরিক্ষার জন্য প্রস্তুত শাবিপ্রবি


প্রকাশ: 12/08/2022


Thumbnail

আগামীকাল (১৩ আগস্ট) অনুষ্ঠিত হতে যাচ্ছে সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তি ২২টি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছভুক্ত কলা অনুষদ ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা। এরই অংশ হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) আঞ্চলিক কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরিক্ষার সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শুক্রবার (১২ আগস্ট) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন গুচ্ছ ভর্তি পরীক্ষার শাবিপ্রবি কেন্দ্রের সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার।

তিনি বলেন, গুচ্ছের বি ইউনিটের ভর্তি পরীক্ষার জন্য সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। ইতোমধ্যে সীট প্ল্যানও তৈরি করা হয়েছে। আগামীকাল (শনিবার) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন এ, সিডিই-এর ভেন্যুতে দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষায় জালিয়াতি ঠেকাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কাজ করছে।

উল্লেখ্য, গত ৩০ জুলাই দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত দেশব্যাপী গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এরপর বৃহস্পতিবার (৪ আগস্ট) পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এছাড়া আগামী ২০ আগস্ট বাণিজ্য অনুষদ ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭